Actor Suicide: মাত্র ৩৩-এ আত্মহত্যা, সুশান্তের ভয়ানক স্মৃতি ফিরিয়ে দিলেন জনপ্রিয় অভিনেতা সুধীর...

Telugu Actor Suicide: গত ১৮ জানুয়ারি বিষ খেয়ে নিজের বাড়িতেই আত্মহত্যা করেছিলেন অভিনেতা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানেই চলছিল তাঁর চিকিৎসা। তবে শেষ রক্ষা হল না। অবশেষে সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা।

Updated By: Jan 24, 2023, 04:23 PM IST
Actor Suicide: মাত্র ৩৩-এ আত্মহত্যা, সুশান্তের ভয়ানক স্মৃতি ফিরিয়ে দিলেন জনপ্রিয় অভিনেতা সুধীর...

Sudheer Varma Suicide, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের আত্মহত্যার খবর সিনেমা ইন্ডাস্ট্রিতে। মাত্র ৩৩ বছরে আত্মঘাতী হলেন জনপ্রিয় তেলুগু অভিনেতা সুধীর বর্মা। ‘কুনদানাপু বোম্মা’, ‘নেকু নাকু দাশ দাশ’, ‘সেকেন্ড হ্যান্ড’ ছবির পরিচিত মুখ সুধীর। সোমবার ভাইজ্যাকে আত্মহত্যা করেন অভিনেতা। তাঁর মৃত্যুর খবরে শোকে বিহ্বল গোটা তেলুগু ইন্ডাস্ট্রি। সোশ্যাল মিডিয়াতেও শোকপ্রকাশ করেছেন অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে তাঁর ফ্যানেরা। সোমবার সকালে ভেসে আসা এই খবরে কার্যত শোকগ্রস্ত সকলেই।

আরও পড়ুন- Exclusive Photo: আংটি বদল করলেন শ্রাবন্তীর প্রাক্তন, কার সঙ্গে বিয়ের পিঁড়িতে কৃষ্ণ?

সূত্রের খবর ভালো ছবি বা চরিত্রের অফার পাচ্ছিলেন না সুধীর। সেই থেকেই স্ট্রাগল থেকে মুক্তি পেতেই আত্মহত্যার পথ বেছে নেন অভিনেতা। কাজ থেকে ডিপ্রেশন গ্রাস করেছিল অভিনেতাকে? তাঁর এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানান যে, ‘ভালো ছবিতে চরিত্র পাওয়ার জন্য বেশ কয়েকদিন ধরে স্ট্রাগল করছিল সুধীর’। ট্যুইটারেও অনেকেই অভিনেতা শ্রদ্ধার্ঘ্য জানান। ফিল্মমেকার ভেঙ্কি কুদুমুলা লেখেন, ‘কখনও কখনও মিষ্টি হাসির পিছনে লুকিয়ে থাকে গভীর যন্ত্রনা। আমরা জানতেও পারিনা যে বাকিরা কী কী সহ্য করছে। প্লিজ সমব্যথী হন। ভালোবাসা ছড়িয়ে দিন। তোমাকে মিস করব সুধীর। তোমার এটা করি উচিত হয়নি। তোমার আত্মার শান্তি কামনা করি।’

‘কুনদানাপু বোম্মা’ ছবিতে সুধীরের সঙ্গে অভিনয় করেছিলেন সুধাকর কোমাকুলা ও চাঁদনী চৌধরী। সুধাকর সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘সুধীর খুবই ভালোবাসার পাত্র ছিলেন। তোমাকে জানা আর তোমার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুব ভালো আমার ভাই। এটা সহ্য করতে পারছি না যে, তুমি আর নেই।’ চাঁদনী লেখেন, ‘বিধ্বস্ত ও মন ভেঙে যাওয়ার মতো ঘটনা। তুমি অসাধারণ সহ অভিনেতা ও বন্ধু। তোমাকে মিস করব।’

গত ১৮ জানুয়ারি বিষ খেয়ে নিজের বাড়িতেই আত্মহত্যা করেছিলেন অভিনেতা। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল হাসপাতালে। সেখানেই চলছিল তাঁর চিকিৎসা। তবে শেষ রক্ষা হল না। অবশেষে সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। মঙ্গলবার ভাইজ্যাকে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে। কাজ থেকে ডিপ্রেশন ও তার জেরে আত্মহত্যা কার্যত সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ভয়ানক স্মৃতিই ফিরিয়ে দিলেন সুধীর। সুশান্তের কাছাকাছিই তাঁর বয়স। সুশান্ত আত্মহত্যা করেছিলেন ৩৪ বছরে আর সুধীর আত্মহত্যা করলেন ৩৩ বছরে। অভিনেতার মৃত্যুতে শোকে বিহ্বল গোটা তেলেগু ইন্ডাস্ট্রি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)