South Actor Dies in Car Accident: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা, মাত্র ২৬ বছরে প্রাণ হারালেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা

রাঠোর নামক এক বন্ধুর সঙ্গে শুক্রবার মধ্য রাতে বাড়ি ফিরছিলেন গায়ত্রী(Gayathri)। গাড়ি চালাচ্ছিলেন অভিনেতার বন্ধুই। হোলি সেলিব্রেট করে বাড়ি ফিরছিলেন তাঁরা।

Updated By: Mar 21, 2022, 03:22 PM IST
South Actor Dies in Car Accident: ভয়াবহ গাড়ি দুর্ঘটনা, মাত্র ২৬ বছরে প্রাণ হারালেন জনপ্রিয় দক্ষিণী নায়িকা

নিজস্ব প্রতিবেদন: হায়দ্রাবাদের(Hyderabad) গাছিবোলি অঞ্চলে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান জনপ্রিয় তেলুগু নায়িকা(Telugu Actress) গায়ত্রী(Gayathri)। ইন্টারনেট সেনসেশন থেকেই নায়িকা হয়ে ওঠা গায়ত্রী সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ডলি ডি ক্রুজ নামে। মাত্র ২৬ বছর বয়সেই সোশ্যাল মিডিয়ার দৌলতে হয়ে উঠেছিলেন পরিচিত নাম। দোলের দিন রঙ খেলে মধ্যরাতে ফিরছিলেন তিনি, সেখানেই দুর্ঘটনার মুখোমুখি হন তিনি। 

রাঠোর নামক এক বন্ধুর সঙ্গে শুক্রবার মধ্য রাতে বাড়ি ফিরছিলেন গায়ত্রী। গাড়ি চালাচ্ছিলেন অভিনেতার বন্ধুই। হোলি সেলিব্রেট করে বাড়ি ফিরছিলেন তাঁরা। ফেরার পথেই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ধাক্কা মারে ডিভাইডারে। ধাক্কা লেগেই উল্টে যায় গাড়িটি। ঘটনাস্থলেই প্রাণ হারান গায়ত্রী। রাঠোর ও গায়ত্রীকে তড়িঘড়ি নিয়ে আসা হয় হাসপাতালে। সেখানেই মারা যান গায়ত্রীর বন্ধু। এই দুর্ঘটনায় মারা যান ৩৮ বছর বয়সী আরেক মহিলা। তিনি তখন ঐ দুর্ঘটনাস্থল দিয়ে যাচ্ছিলেন, গাড়িটি উলটে ঐ মহিলার উপর পড়ে সেখানেই গাড়ির নিচে চাপা পড়ে মরে যান ঐ মহিলা। 

গায়ত্রীর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রি। তাঁর মৃত্যুতে মেনে নিতে পারছেন না তাঁর পরিবার ও অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া এই দুঃখের খবর শেয়ার করেন গায়ত্রীর বন্ধু সুরেখা বানী। গায়ত্রীর মৃত্যুতে ভেঙে পড়েছে তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়া ভেসে যাচ্ছে শোকবার্তায়। তেলুগু ওয়েব সিরিজ ম্যাডাম স্যর ম্যাডাম আন্থে-র মাধ্যমেই জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। অসংখ্য শর্ট ফিল্মে অভিনয় করেন গায়ত্রী। 

আরও পড়ুন: The Kashmir Files দেখে 'ভীত' Taslima, 'এই ছবি হিন্দু দর্শকদের মধ্যে মুসলিম বিদ্বেষ বাড়াবে'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.