The Kashmir Files: কঙ্গনার সঙ্গে কাজ করতে চান? বিবেক অগ্নিহোত্রীর উত্তরে চমকে যাবেন!

কী বললেন 'দ্যা কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)-এর পরিচালক?

Updated By: Mar 30, 2022, 09:15 PM IST
 The Kashmir Files: কঙ্গনার সঙ্গে কাজ করতে চান? বিবেক অগ্নিহোত্রীর উত্তরে চমকে যাবেন!

নিজস্ব প্রতিবেদন: বিবেক অগ্নিহোত্রীর (Vivek Agnihotri) 'দ্যা কাশ্মীরি ফাইলস' (The Kashmir Files) দেখার পর প্রশাংস করেছিলেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। এরপরই বলিউডের 'কুইন'-এর সঙ্গে বিবেকের কাজ করা নিয়ে চর্চা চড়তে থাকে। যা নিয়ে এবার মুখ খুললেন পরিচালক। 

বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) পরিচালিত ছবিটি দেখার পর সোশ্যাল মিডিয়ায় নিজের বক্তব্য রাখেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তিনি বলেন, "ওনারা এত ভাল একটা ছবি বানিয়েছেন, যা বলিউডের সমস্ত পাপ ধুয়ে দিয়েছে।" এখানেই শেষ নয়, বলিউডের অন্যান্য সুপারস্টারদেরও ছবিটির প্রচার করা উচিত বলে জানান কঙ্গনা। 'পাঙ্গা' (Panga)-র অভিনেতা বলেন, "বলিউডে বহু বোকা বোকা ছবি তৈরি হয় এবং সেটার ব্যাপক প্রচার করা হয়। তাঁদের এই ছবিটিরও প্রচার করা উচিত।" 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)-কে সমস্ত রাজ্যে করমুক্ত করার আর্জিও জানান তিনি। 

এবার কঙ্গনা রানাওয়াতের (Kangana Ranaut) সঙ্গে কাজ করা প্রসঙ্গে বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri) বলেন, "আমার ছবিতে স্টারদের প্রয়োজন নেই। বরং অভিনেতার প্রয়োজন রয়েছে। ১২ বছর আগে আমি যখন ছবি বানাতে শুরু করি তখনই ভেবেছিলাম স্টারদের নিয়ে কাজ করব না।" 

ফলে কঙ্গনা রানাওয়াতকে (Kangana Ranaut) বলিউডের স্টারদের তালিকায় ফেলে, তাঁর সঙ্গে কাজের জল্পনা ওড়ালেন 'দ্যা কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)-এর পরিচালক।

১৯৯০-তে কাশ্মীরি পণ্ডিতদের উপর হওয়া 'গণহত্যা'কে কেন্দ্র করে 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files) ছবিটি তৈরি করেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)। ছবিটিতে অভিনয় করেছেন, অনুপম খের, মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো অভিনেতারা। ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)।  

আরও পড়ুন: আবার কাঞ্চনজঙ্ঘা'-য় এবার শোনা যাবে মন কেমনের 'পাহাড়ের গান'

আরও পড়ুন: Jeet: 'রাবণ'এর মুক্তির আগেই নতুন ছবির ঘোষণা জিতের, জুটি বাঁধছেন সুস্মিতার সঙ্গে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.