হলিউড-বলিউড মিলে তৈরি হবে ১০০০ কোটির মহাভারত, ২০২০-তে আসবে বড় স্ক্রিনে

এত বড়! সত্যি, এত বড়? হ্যাঁ, সত্যিই এতটাই বড়। এক হাজার কোটি টাকার বাজেট। ভারত তথা গোটা ভূখণ্ডের 'বিগেস্ট শো এভার' মহাভারত আসছে বিগ স্ক্রিনে। ভারতবর্ষের 'অ্যাডভার্টাইজমেন্ট ম্যান', সোজা বাংলায় বিজ্ঞাপন ফিল্ম নির্মাতা ভি এ শ্রীকুমার মেনন পরিচালনা করবেন ১০০০ কোটি টাকা বাজেটের ছবি মহাভারতের। 

Updated By: Apr 17, 2017, 05:43 PM IST
হলিউড-বলিউড মিলে তৈরি হবে ১০০০ কোটির মহাভারত, ২০২০-তে আসবে বড় স্ক্রিনে

ওয়েব ডেস্ক: এত বড়! সত্যি, এত বড়? হ্যাঁ, সত্যিই এতটাই বড়। এক হাজার কোটি টাকার বাজেট। ভারত তথা গোটা ভূখণ্ডের 'বিগেস্ট শো এভার' মহাভারত আসছে বিগ স্ক্রিনে। ভারতবর্ষের 'অ্যাডভার্টাইজমেন্ট ম্যান', সোজা বাংলায় বিজ্ঞাপন ফিল্ম নির্মাতা ভি এ শ্রীকুমার মেনন পরিচালনা করবেন ১০০০ কোটি টাকা বাজেটের ছবি মহাভারতের। 

২০১৮ সাল থেকে শুরু হবে শুটিং। ২০২০ সালে গোটা ভারতে রিলিজ করবে 'মহাভারত', এখনও পর্যন্ত এমনটাই ঠিক হয়েছে। দুটি ভাগে ভাগ করে এই সিনেমা রিলিজ করার কথা ভাবছে প্রযোজক এবং পরিচালক। পার্ট ওয়ান রিলিজের ৯০ দিন পর রিলিজ করবে ছবির দ্বিতীয় পার্ট। "ইংরাজি, হিন্দি, মালায়লম, কন্নর, তামিল এবং তেলেগু মূলত এই ৬ ভাষায়ই আত্মপ্রকাশ করবে ১০০০ কোটির মহাভারত", এমনই জানিয়েছে ছবির অন্যতম সহকারী বি আর শেট্টি। একটি বিবৃতিতে এও জানানো হয়েছে, শুধু বলিউডই নয়, হলিউডের অনেক খ্যাতনামা অভিনেতা এবং অভিনেত্রীদেরও এই ছবিতে দেখা যাবে।  

.