এটাই এখন ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় ছবি

খেলার দুনিয়ায় যে জায়গাটা উসেইন বোল্টের, কিংবা হলিউড বিশ্বে লিওনার্দো দ্য ক্যাপ্রিওর, তাহলে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ফটো শেয়ারিং অ্যাপ্লিকেশন ইনস্টাগ্রামে সমাজে ঠিক সেই জায়গাতেই সেলেনা গোমেজ। কিংবা হয়তো তার চেয়েও বেশি। এবার সেই সমাজেই সেলেনার এক ছবি দুনিয়ার জনপ্রিয়তম ছবির মর্যাদা পেল।

Updated By: Jul 14, 2016, 11:03 AM IST
এটাই এখন ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় ছবি

ওয়েব ডেস্ক: খেলার দুনিয়ায় যে জায়গাটা উসেইন বোল্টের, কিংবা হলিউড বিশ্বে লিওনার্দো দ্য ক্যাপ্রিওর, তাহলে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ফটো শেয়ারিং অ্যাপ্লিকেশন ইনস্টাগ্রামে সমাজে ঠিক সেই জায়গাতেই সেলেনা গোমেজ। কিংবা হয়তো তার চেয়েও বেশি। এবার সেই সমাজেই সেলেনার এক ছবি দুনিয়ার জনপ্রিয়তম ছবির মর্যাদা পেল।

পড়ুন- ফেসবুকে 'যৌনতা' ও 'মানসিক আসক্তি', সম্পর্কের বিচ্ছেদের প্রধান কারণ!

এতদিন ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় ছবি ছিল কেন্ডাল জেনারের সেই মেঝের ওপর শুয়ে থাকা পোজ। কিন্তু সেলেনার এই ছবি ওই লাইক-এর বিচারে ওই জনপ্রিয়তাকে ছাপিয়ে গেল। (সেই ছবিটা)

মজার কথা জনপ্রিয় ছবি বলতে সাধারণত যেমন দারুণ কিছু অ্যাঙ্গেল বা খোলেমেলা পোশাকের স্টাইলে হয়ে থেকে, জনপ্রিয়তম ছবিটি কিন্তু মোটেও সেরকম নয়। এই ছবিটিতে দেখা যাচ্ছে সেলেনা মুখে স্ট্র দিয়ে কোল্ড ড্রিঙ্কস খাচ্ছেন।

সেই খাওয়ার মধ্যে কোথাও কোনও ইঙ্গিত বা অশ্লীলতা (বারবার এই কথাটা আনছি কারণ সোশ্যাল মিডিয়ায় এইটা খুব বেশি চলে) নেই। তাহলে ছবিটা এত জনপ্রিয় হওয়ার কারণ কী! অনেকেই বলছেন, সেলেনার সেরা ছবি এটা। অনেকে আবার বলছেন,ছবিটা খুব সরল সুন্দর।   

পড়ুন- ঘুম কাদের বেশি প্রয়োজন, ছেলেদের নাকি মেয়েদের?

ছবির ক্যাপশন হিসেবে সেলেনা বলেছেন,  “Hands To Myself”।  

এতদিন এই ছবিটাই ছিল ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় ছবি

.