এইভাবেই অনুষ্কার জন্মদিন সেলিব্রেট করলেন বিরাট কোহলি

আজ ১ মে নিজের ৩০ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন অনুষ্কা শর্মা। বিয়ের পর এটাই অনুষ্কার প্রথম জন্মদিন সেলিব্রেশন। এই মুহূর্তে বিরুষ্কা যে অন্যতম জনপ্রিয় দম্পতি, তা আর বলার অপেক্ষা রাখে না। আর স্ত্রীর জন্মদিনে বিরাট সেলিব্রেট করবেন না তা কখনও হয়?

Updated By: May 1, 2018, 01:26 PM IST
এইভাবেই অনুষ্কার জন্মদিন সেলিব্রেট করলেন বিরাট কোহলি

নিজস্ব প্রতিবেদন : আজ ১ মে নিজের ৩০ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন অনুষ্কা শর্মা। বিয়ের পর এটাই অনুষ্কার প্রথম জন্মদিন সেলিব্রেশন। এই মুহূর্তে বিরুষ্কা যে অন্যতম জনপ্রিয় দম্পতি, তা আর বলার অপেক্ষা রাখে না। আর স্ত্রীর জন্মদিনে বিরাট সেলিব্রেট করবেন না তা কখনও হয়?

কেক কেটে অনুষ্কার জন্মদিন সেলিব্রেট করলেন বিরাট কোহলি। সেই ছবি সোশ্যাল সাইটে পোস্টও করেছেন বিরাট। ক্যাপশানে যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ''শুভ জন্মদিন প্রিয়তমা, আমার জীবনের অন্যতম সৎ ও ইতিবাচক মানসিকতার মানুষ, ভালোবাসা রইল।'' 

গত ডিসেম্বরে ইতালির টাস্কানিতে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিরাট কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অনুষ্কা শর্মা। আর আপাতত অনুষ্কা ব্যস্ত তাঁর আগামী ছবি 'সুই ধাগা- মেড ইন ইন্ডিয়া'র শ্যুটিংয়ে। বিশেষ সূত্রে খবর, শ্যুটিংয়ে ব্যস্ত থাকার জন্য জন্মদিনে কিছুটা সময় হাবি বিরাটের সঙ্গে কাটিয়ে ফের নয়া দিল্লিতে উড়ে গেছেন অনুষ্কা।

 

 

  আরও পড়ুন- এই দিনেই বিয়ে করছেন রাজ-শুভশ্রী

.