জানেন ক্যামেরার সামনে কী করতে সমস্যা হয় শাহরুখ খানের?

তিনি বলিউড সুপারস্টার শাহরুখ খান। বলিউডের বাদশা। ক্যামেরার সামনে যাঁকে আমরা সমস্ত কিছুতে পারদর্শীরূপে দেখি। শাহরুখ খান ক্যামেরার সামনে কিছু করতে পারেন না, এমন ধারণাই নেই আমাদের। কিন্তু হ্যাঁ, ক্যামেরার সামনেও একটা কাজ করতে পারেন না বা অস্বস্তিতে ভোগেন বলিউডের বাদশা।

Updated By: Jan 21, 2017, 03:34 PM IST
জানেন ক্যামেরার সামনে কী করতে সমস্যা হয় শাহরুখ খানের?

ওয়েব ডেস্ক: তিনি বলিউড সুপারস্টার শাহরুখ খান। বলিউডের বাদশা। ক্যামেরার সামনে যাঁকে আমরা সমস্ত কিছুতে পারদর্শীরূপে দেখি। শাহরুখ খান ক্যামেরার সামনে কিছু করতে পারেন না, এমন ধারণাই নেই আমাদের। কিন্তু হ্যাঁ, ক্যামেরার সামনেও একটা কাজ করতে পারেন না বা অস্বস্তিতে ভোগেন বলিউডের বাদশা।

আরও পড়ুন সুখে থাকার চাবিকাঠি বাতলে দিলেন প্রীতি জিন্টা

ক্যামেরার সামনে গালাগালি কিংবা যেকোনও কুকথা বলতে পারেন না শাহরুখ খান। এমনটাই জানিয়েছে তিনি। শাহরুখ বলেন, ‘ক্যামেরার সামনে গালাগালি কিংবা যেকোনও খারাপ কথা বলতেই আমরা খুব অসুবিধা হয়। এমনকী দেবদাসে ‘দুষ্ট’ কথাটাও বলতে সমস্যা হত আমার।‘ একটি সাক্ষাত্‌কার দেওয়ার সময়ে এই বক্তব্য বলেন বাদশা।

আরও পড়ুন রোজ কিশমিশ খেলে কী হবে জানেন?

আর কয়েকদিন পরেই মুক্তি পেতে চলেছে ‘রইস’। যেখানে তাঁকে আমরা গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করতে দেখব। একইদিনে মুক্তি পেতে চলেছে বলিউডের আর এক সুপারস্টার হৃত্বিক রোশনের ‘কাবিল’।

আরও পড়ুন

যুবরাজ সিংকে নতুন মিডল নেম দিলেন তাঁর স্ত্রী হেজেল