শ্যামল মিত্রর ছেলের অন্নপ্রাশনে হাজির মহানায়ক উত্তম কুমার, সোশ্যাল মিডিয়ায় উঠে এল ছবি

মাটিতে বসে মন দিয়ে খাচ্ছেন মহানায়ক উত্তম কুমার। তাঁদের পাশে বসে রয়েছেন তরুণ কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়। তাঁদের খাওয়াদাওয়ার তদারকি করেছেন সঙ্গীতশিল্পী শ্যামল মিত্র। সম্প্রতি একটি ফেসবুক যশোদা নিয়োগীর ফেসবুক হ্যান্ডেলের উঠে এসেছে এমনই বহু পুরনো একটি ছবি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 15, 2020, 08:41 PM IST
শ্যামল মিত্রর ছেলের অন্নপ্রাশনে হাজির মহানায়ক উত্তম কুমার, সোশ্যাল মিডিয়ায় উঠে এল ছবি

নিজস্ব প্রতিবেদন : মাটিতে বসে মন দিয়ে খাচ্ছেন মহানায়ক উত্তম কুমার। তাঁদের পাশে বসে রয়েছেন তরুণ কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়। তাঁদের খাওয়াদাওয়ার তদারকি করেছেন সঙ্গীতশিল্পী শ্যামল মিত্র। সম্প্রতি একটি ফেসবুক যশোদা নিয়োগীর ফেসবুক হ্যান্ডেলের উঠে এসেছে এমনই বহু পুরনো একটি ছবি। 

যশোদা নিয়োগীর ফেসবুক থেকেই জানা যাচ্ছে ছবিটি কিংবদন্তি সঙ্গীতশিল্পী শ্যামল মিত্রের ছেলে বাবলুর। শ্যামল মিত্রের দুই ছেলে শৈবাল মিত্র ও সৈকত মিত্র। তবে বাবলু ঠিক কার ডাক নাম তা অবশ্য এই পোস্ট থেকে স্পষ্ট নয়। তবে বহু পুরনো এই ছবিটি যে অনেককেই নস্ট্যালজিক করে তোলে তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, সিনেমাপ্রেমী ও সঙ্গীত প্রেমী বাঙালির কাছে আজও উত্তম কুমার, তরুণ কুমার, সাবিত্রী চট্টোপাধ্যায়, শ্যামল মিত্রর মত নাম গুলির সঙ্গে একটা অন্যরকম আবেগ জড়িয়ে রয়েছে। তাই সেই জায়গায় দাঁড়িয়ে এই বিখ্যাত মানুষগুলির এমন সুন্দর পারিবারিক একটি মুহূর্ত যে অনেককেই নস্ট্যাজিক করে তুলবে তা বলাই বাহুল্য। 

.