Bigg Boss : দুয়ারে সলমান, বিতর্ক বাড়িয়ে 'বিগ বস'-এ যাচ্ছেন নুসরত!

ফের শুরু হতে চলেছে বহু বিতর্কিত এবং একই সঙ্গে বহু চর্চিত শো 'বিগ বস'। এটা বিগ বসের ১৬ তম সিজন। খুব সম্ভবত ১৬ অক্টোবর থেকে  শুরু হতে পারে এই শো। আর 'বিগ বস'-এর এই সিজনে আলোচনার কেন্দ্রবিন্দু হতে চলেছেন টলিপাড়ার চর্চিত অভিনেত্রী, তৃণমূল সাংসদ নুসরত জাহান। হ্যাঁ, ঠিকই শুনছেন। এই মুহূর্তে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এমনই খবর। এবিষয়ে  Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে সাংসদের টিমের তরফে জানানো হয়, 'এই বিষয়ে এখনই কিছু বলতে চাই না, যা বলার চ্যানেল কর্তৃপক্ষ জানাবেন।' সূত্রের খবর এই মুহূর্তে পারিশ্রমিক নিয়েই সাংসদ, অভিনেত্রীর সঙ্গে কথা চলেছে 'বিগ বস' নির্মাতাদের। 

Reported By: রণিতা গোস্বামী | Updated By: Sep 2, 2022, 04:57 PM IST
Bigg Boss : দুয়ারে সলমান, বিতর্ক বাড়িয়ে 'বিগ বস'-এ যাচ্ছেন নুসরত!

Nusrat Jahan, Bigg Boss জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ফের শুরু হতে চলেছে বহু বিতর্কিত এবং একই সঙ্গে বহু চর্চিত শো 'বিগ বস'। এটা বিগ বসের ১৬ তম সিজন। খুব সম্ভবত ১৬ অক্টোবর থেকে  শুরু হতে পারে এই শো। আর 'বিগ বস'-এর এই সিজনে আলোচনার কেন্দ্রবিন্দু হতে চলেছেন টলিপাড়ার চর্চিত অভিনেত্রী, তৃণমূল সাংসদ নুসরত জাহান। হ্যাঁ, ঠিকই শুনছেন। এই মুহূর্তে টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এমনই খবর। এবিষয়ে  Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে সাংসদের টিমের তরফে জানানো হয়, 'এই বিষয়ে এখনই কিছু বলতে চাই না, যা বলার চ্যানেল কর্তৃপক্ষ জানাবেন।' সূত্রের খবর এই মুহূর্তে পারিশ্রমিক নিয়েই সাংসদ, অভিনেত্রীর সঙ্গে কথা চলেছে 'বিগ বস' নির্মাতাদের। 

এদিকে ইতিমধ্যেই মুম্বই পাড়ি দিয়েছেন যশ দাশগুপ্ত। জানা যাচ্ছ, টি-সিরিজের দিব্যা খোসলা কুমারের সঙ্গে একটি ছবিতে লিড রোলে অভিনয় করছেন যশ। ইতিমধ্যেই সেই ছবি শ্যুটিংও শুরু হয়েছে। প্রসঙ্গত টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের স্ত্রী হলেন দিব্যা। তাঁর বিপরীতেই রোম্যান্টিক এবং ফ্যামিলি ড্রামাতে অভিনয় করবেন যশ দাশগুপ্ত। যশ অবশ্য আগেও মুম্বইতে কাজ করেছেন। 'না আনা ইস দেশ লাডো'-র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে হিন্দি ছবিতে এবারই ডেবিউ হতে চলেছে তাঁর। অন্যদিকে, নুসরত যদি 'বিগ বস'-এ যোগ দেন, তাহলে স্বামী-স্ত্রী দুজনকেই আপাতত মুম্বইতেই থাকতে হবে। তবে কি পাকাপাকি ভাবেই কলকাতা ছাড়বেন তাঁরা? সে উত্তর অবশ্য় এখনও অজানা। 

আরও পড়ুন-প্রাণনাশের হুমকি, ১০ কোটির মানহানির মামলা রাণা সরকারের

আরও পড়ুন-প্রযোজক রবীন্দরের গলাতে পরালেন বরমাল্য, দ্বিতীয় বিয়ে সারলেন মহালক্ষ্মী

সম্প্রতি নুসরত-যশ পুত্র ঈশান গত ২৬ অগস্ট ১ বছরে পা দিয়েছে। ঈশানের প্রথম জন্মদিনে অভিনেতা যশ দাশগুপ্তের ফ্যান পেজের তরফে তাকে শুভেচ্ছা জানানো হয়। লেখা হয়েছিল, 'আজ তোমার জন্মদিন‚ জীবন হোক তোমার রঙিন। সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনোদিন। তোমায় জানাই শুভ জন্মদিন ঈশান।' সঙ্গে শেয়ার করা হয়েছিল নুসরত পুত্রের একগুচ্ছ ছবি। প্রসঙ্গত গতবছর নিখিল জৈনের সঙ্গে সম্পর্কে ভাঙন, যশের সঙ্গে প্রেম, বিয়ে, অন্তঃসত্ত্বা হওয়ার খবর, সমস্ত কিছু ঘিরেই গত বছর (২০২১) একের পর এক বিতর্কে জড়িয়েছেন নুসরত জাহান। সেইসব হাজারো বিতর্কের মাঝেই গত বছর ২৬ অগস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন নুসরত। নাম রাখেন 'ঈশান'।  তবে তাঁকে নিয়ে চলা হাজারো চর্চাকে উড়িয়ে দিয়ে আপাতত যশ দাশগুপ্তের সঙ্গে সুখে সংসার করেছন সাংসদ, অভিনেত্রী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.