স্ত্রী মোহনা ও মেয়ে নবন্যাকে নিয়ে কোথায় বেড়াতে গিয়েছিলেন জিৎ?

 সম্প্রতি বিদেশ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন অভিনেতা জিৎ।

Updated By: Oct 18, 2019, 01:15 PM IST
স্ত্রী মোহনা ও মেয়ে নবন্যাকে নিয়ে কোথায় বেড়াতে গিয়েছিলেন জিৎ?

নিজস্ব প্রতিবেদন: পুজোর ছুটির শেষে আপাতত টলি পাড়ার বহু তারকাই ছুটি কাটানোর জন্য কলকাতা ছেড়েছেন। দেব-রুক্মিণী, রাজ-শুভশ্রী থেকে টলি অভিনেত্রী মনামী সকলেই যে যার মত ছুটি কাটাতে ব্যস্ত। সম্প্রতি বিদেশ থেকে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন অভিনেতা জিৎ।

স্ত্রী মোহনা রাতলানি ও মেয়ে নবন্যা মদনানীকে নিয়ে ছুটি কাটাতে দেশের বাইরে গিয়েছিলেন জিৎ। মেয়ে ও স্ত্রীর সঙ্গে ছুটি কাটানোর কিছু মুহূর্ত নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন জিৎ। তাঁরা ঠিক কোথায় ছুটি কাটাতে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় সেকথা অবশ্য উল্লেখ করেননি জিৎ। তবে জিৎ, মোহনা ও নবন্যার ছবির পিছনে দেখা যাচ্ছে স্ট্যাচু অব লিবার্টি। অভিনেতার পোস্ট করা আরেকটি ভিডিয়োতে নায়াগ্রা জলপ্রপাতের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে মোহনা ও নবন্যাকে। যা থেকেই বেশ বোঝা যাচ্ছে ছুটি কাটাতে স্ত্রী ও মেয়েকে নিয়ে নিউ ইয়র্ক-এ উড়ে গিয়েছিলেন অভিনেতা।

আরও পড়ুন-শাশুড়ি মা জয়া বচ্চন, শ্বেতা বচ্চনের সঙ্গেই করবা চৌথের ব্রত পালন ঐশ্বর্যর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০১১ সালের ২৪ ফেব্রুয়ারি পেশায় শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাতে বাঁধা পড়েন টলিউড অভিনেতা জিৎ। ২০১২ সালে জিৎ ও মোহনার পরিবারে আসে তাঁদের মেয়ে নবন্যা। প্রসঙ্গত, খুব শীঘ্রই নিজের প্রযোজনা সংস্থার ছবি 'অসুর'এ দেখা যাবে জিৎকে। যে ছবির পরিচালনা করছেন পাভেল। ছবিতে জিৎ ছাড়াও দেখা যাবে অবীর চট্টোপাধ্যায় ও নুসরত জাহাঁকে। 

আরও পড়ুন-বিয়ের প্রথম বছর, স্বামীর মঙ্গল কামনায় করবা চৌথের ব্রত পালন শ্রাবন্তীর

.