Ranveer-Alia-র সঙ্গে করণের 'রকি অউর রানি কী প্রেম কাহানি'তে Tota Roy Chowdhury

করণ জোহরের (Karan Johar)-র পরিচালনায় দেখা যাবে টোটাকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 14, 2021, 04:08 PM IST
Ranveer-Alia-র সঙ্গে করণের 'রকি অউর রানি কী প্রেম কাহানি'তে Tota Roy Chowdhury

নিজস্ব প্রতিবেদন : বলিউডে এর আগেও একাধিক ছবিতে কাজ করেছেন টোটা রায়চৌধুরী(Tota Roy Chowdhury)। সুজয় ঘোষ, মধুর ভান্ডরকর, প্রদীপ সরকারের মতো পরিচালকের ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। আর এবার করণ জোহরের (Karan Johar)-র পরিচালনায় দেখা যাবে টোটাকে। 

কয়েকদিন আগেই রণবীর সিং(Ranveer Sing) ও আলিয়া ভাট(Alia Bhatt)কে নিয়ে 'রকি অউর রানি কী প্রেম কাহানি' ছবিটির কথা ঘোষণা করেছেন করণ জোহর। সেই ছবিতেই রণবীর-আলিয়ার সঙ্গে দেখা যাবে 'শ্রীময়ী'র রোহিত সেনকে। শোনা যাচ্ছে, বলিউডের এই ছবিতে কাজ করার জন্য আপাতত, 'শ্রীময়ী' ধারাবাহিক এবং বাংলার আরও কিছু কাজ থেকে বিরতি নিয়েছেন টোটা। এবিষয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ''হ্যাঁ ছবিটা আমি করছি, এই ছবিতে আলিয়া ভাট ও রণবীর সিং কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন। তার সঙ্গে রয়েছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয় বচ্চন। আরও অনেকে রয়েছেন , তাঁদের মধ্যে আমিও একজন। সেপ্টেম্বর থেকে শ্যুটিং শুরু। তবে এর বেশি কিছু আমি এখন কিছু বলতে পারব না।'' 

আরও পড়ুন-গর্ভাবস্থায় প্রাণঘাতী সমস্যা, সময়ের আগে জন্ম নেওয়া Dia Mirza-র সন্তান এখনও NICU-তে

এই ছবির জন্যই কি 'শ্রীময়ী' ধারাবাহিক সহ এখানকার আরও কিছু ছবির কাজ ছেড়ে দিয়েছেন? এপ্রশ্নে টোটা (Tota Roy Chowdhury) বলেন, ''বিষয়টা ঠিক তা নয়, আসলে এই দ্বিতীয় দফায় করোনার প্রকোপের জন্য আমার সিডিউল একটু ঘেঁটে গেছে। সেকারণেই আমি সাময়িক বিরতি নিয়েছি। আবার সঠিক সময়েই সব কাজ শুরু করব।''

সম্প্রতি ধর্মা প্রোডাকশনের ওয়েব সিরিজ 'অজীব দস্তানস'-র 'অনকহি' গল্পে দেখা দেখা গিয়েছিল টোটাকে। সেখানেই টোটাকে পছন্দ হয় করণের। আর সেই সুবাদেই তিনি 'রকি অউর রানি কী প্রেম কাহানি' ছবিতে কাজের প্রস্তাব পেয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)