নাচতে নাচতে 'ছক্কা লগানে দে' কাকে বললেন 'খড়কুটো'-র গুনগুন?

জিন্দেগি জুয়া হ্যায়, ছক্কা লাগানে দে, নাচতে নাচতে বললেন 'খড়কুটো'-র গুনগুন

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 21, 2021, 08:01 PM IST
নাচতে নাচতে 'ছক্কা লগানে দে' কাকে বললেন 'খড়কুটো'-র গুনগুন?

নিজস্ব প্রতিবেদন: 'খড়কুটো'-র গুনগুন ওরফে তৃণা সাহা (Trina Saha)। কিছুদিন আগেই অম্বরিশ ভট্টাচার্যের সঙ্গে নেচে কাঁপিয়ে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়া। এবার নিজেই ছক্কা লগানে দে বললেন, কিন্তু কাকে? জিন্দেগি জুয়া হ্যায় গানে ঝড় তুললেন নায়িকা। টিকটক ব্যান হওয়ার আগে প্রতিদিনই একটি করে ভিডিও পোস্ট ছিল মাস্ট। এখন তা ইনস্টাগ্রামেই পোস্ট করেন। ওই অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানোর মত।

আরও পড়ুন:ঈদেই আসছে সলমনের 'Radhe- Your Most Wanted Bhai', কাল ট্রেলার

 

কিছুদিন হল নতুন জীবনে পা রেখেছেন নীল-তৃণা। টলিউডের হ্যাপেনিং কাপল দুজন। লভ বার্ডকে একসঙ্গে দেখতেও ভালবাসেন দর্শক। তবে এখন 'খড়কুটো'-র গুনগুন হিসাবে তিনি সকলের ড্রইং রুমে ঢুকে পড়েছেন। সকলের কাছেই খুব প্রিয় গুনগুন। তার বাবলি নেচার ও গুনগুনের ছেলেমানুষি দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন তৃণা। কৌশিকের সঙ্গে তৃণার রসায়নও বেশ নজর কেড়েছে সকলের। তবে অনস্ক্রিন রসায়ন যাই হোক না কেন, অফস্ক্রিনে রিয়েল লাইফে হিট নীল-তৃণা জুটি। আর তৃণার জলবায় কাত তাঁর ফ্যানেরা।

আরও পড়ুন: 'অন্ধকার দিনে সুড়ঙ্গের শেষে আলো দেখতে পাওয়ার আশা হারিয়ে গেল': শ্রীজাত

কিছুদিন আগেই নীলের সঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। বন্ধুদের সঙ্গে চুটিয়ে এনজয় করেছেন। লভ বার্ডের রোম্যান্টিক গানে নাচে একের পর এক লাইক পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনেই যোগ দিয়েছেন তৃণমূলে। প্রচারও করছেন একসঙ্গে। প্রচারে খেলা হবে গানে নাচতেই সেই ভিডিও মুহুর্তে ভাইরাল হয়।