লকডাউনে কাজ নেই, আত্মহত্যা ৩২ বছর বয়সী জনপ্রিয় টিভি তারকার

মনমীতকে ঝুলন্ত অবস্থায় দেখে তাঁকে বাঁচানোর চেষ্টা করেন তাঁর স্ত্রী। কিন্তু তাঁর একার পক্ষে মনমীতকে নামানো সম্ভব হয়নি। 

Updated By: May 17, 2020, 02:16 PM IST
লকডাউনে কাজ নেই, আত্মহত্যা ৩২ বছর বয়সী জনপ্রিয় টিভি তারকার

নিজস্ব প্রতিবেদন : জনপ্রিয় টিভি তারকা মনমীত গ্রেওয়াল আর নেই। শুক্রবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন মনমীত। জানা যাচ্ছে, মনমীতের নবি মুম্বই-এর খারগর টাউনের ফ্ল্যাটে এই ঘটনাটি ঘটেছে। মনমীতের বয়স হয়েছিল মাত্র ৩২ বছর।

জানা যাচ্ছে, শুক্রবার রাতে মনমীতকে ঝুলন্ত অবস্থায় দেখে তাঁকে বাঁচানোর চেষ্টা করেন তাঁর স্ত্রী। কিন্তু তাঁর একার পক্ষে মনমীতকে নামানো সম্ভব হয়নি। তিনি সহায্যের জন্য চিৎকার করলেও কোনও প্রতিবেশী তাঁর বাড়িতে আসেননি করোনাভাইরাসের ভয়ে। পাছে দূরত্ব বজায় না থাকে।

আরও পড়ুন-''যীশু আমায় অ্যাটিটিউড দেখিয়েছিল'', ইনস্টা লাইভে অভিযোগ করলেন বিদ্যা

মনমীতের বন্ধ মনজিৎ সিং স্পট বয়কে জানাচ্ছেন, ''শুক্রবার সন্ধেয় ও স্বাভাবিকই ছিল। ও যখন ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তখন ওর স্ত্রী রান্নাঘরে ছিল। হঠৎই ওর স্ত্রী চেয়ার পড়ার আওয়াজ শুনতে পেয়ে শোবার ঘরে ছুটে যায়। ও মনজিৎকে বাঁচানোর জন্য, প্রতিবেশীদের সাহায্য চেয়ে চিৎকার করতে থাকে। ও অনেক চিৎকার করেছে, কিন্তু প্রতিবেশীদের কেউই সাহায্যের জন্য ছুটে আসেনি। শেষপর্যন্ত নিরাপত্তারক্ষীরা এসে ওড়না কেটে মনমীতের দেহ নামায়। ওকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জানান ও মারা গিয়েছে।''

মনমীতের মৃত্যুর জন্য মতদন্তে আসা পুলিস আধিকারিক জানাচ্ছেন, ''লকডাউনের কারণে ও সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিল। ওর হাতে টাকা পয়সা ছিল না। ৮,৫০০ টাকা বাড়ি ভাড়া। সেটা দেওয়ার মত টাকা ওর কাছে ছিল না।''

জানা যাচ্ছে, নবি মুম্বইতে মনমীত তাঁর স্ত্রীর সঙ্গে একাই থাকতেন। ওদের দুবছর হল বিয়ে হয়েছে। ওর বাবা-মা থাকতেন পঞ্জাবে দেশের বাড়িতে।

আরও পড়ুন-কঙ্গনার স্কুল ও কলেজ জীবনের এই ছবিগুলি দেখলে চিনতেই পারবেন না...

.