Urfi Javed : রণবীর-এর মুখে উরফির প্রশংসা, দীপিকা শুনেছেন কি? প্রশ্ন নেটিজেনদের

 নেটিজেনদের প্রশ্ন তাহলে কি রণবীর নিজের মতোই কাউকে খুঁজে পেলেন! 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 10, 2022, 07:21 PM IST
Urfi Javed : রণবীর-এর মুখে উরফির প্রশংসা, দীপিকা শুনেছেন কি? প্রশ্ন নেটিজেনদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তিনি দক্ষ অভিনেতা, সেকথা না হয় বাদই দিলাম। তবে বারবারই আলোচনায় উঠে আসে রণবীরের (Ranveer Sing) ফ্যাশান সেন্স। এমনকি স্বামীর আজব পোশাক-আসাক নিয়ে মজা করতে ছাড়েননি দীপিকাও। আর সেই রণবীরই যখন উরফি জাভেদের (Urfi Javed) পোশাক নিয়ে তারিফ করেন, তখন চর্চা হবে বৈকি। নেটিজেনদের প্রশ্ন তাহলে কি রণবীর নিজের মতোই কাউকে খুঁজে পেলেন! 

সম্প্রতি, 'কফি উফথ করণ'-এর সিজন-৭ এসেছিলেন রণবীর সিং। যেখানে উরফি জাভেদকে 'ফ্যাশনিস্তা' তকমা দেন রণবীর। রণবীরকে প্রশ্ন করা হয়, কম সময়ের ব্যবধানে একই পোশাক পরা কোন তারকার দুঃস্বপ্ন হতে পারে? এর উত্তরে রণবীর কোনও কিছু না ভেবেই বলেন উরফি। রণবীরের উত্তরে অবাক হন আলিয়াও। প্রসঙ্গত, উরফি জাভেদ অবশ্য পোশাকের কারণেই মূলত খবরের শিরোনামে থাকেন। কখনও তিনি অ্যালুমিনিয়াম ফয়েলে শরীর ঢেকেছেন, কখনও বা বস্তা। রণবীর সিং-এর কথা প্রসঙ্গে করণ জোহর বলেন, 'উরফি সব সময়ই নতুনত্ব কিছু করে'। আর তখনই রণবীর বলেন 'উরফি একজন ফ্যাশান আইকন'।বলিউডের 'খিলজি'র এমন মন্তব্যে প্রতিক্রিয়া দিয়েছেন উরফি জাভেদ নিজও। নিজের ইনস্টা স্টোরিতে রণবীরের সাক্ষাৎকারের ক্লিপ জুড়ে উরফি লেখেন, 'কী বলব ভেবে পাচ্ছি না, তবে রণবীর খুব সুইট'। 

প্রসঙ্গত বিগ বস ওটিটি-তে অংশ নিয়ে প্রথমবার চর্চায় আসেন উরফি জাভেদ। বর্তমানে অবশ্য পোশাকই তাঁকে নিয়ে চর্চার প্রধান বিষয়। তবে সে তো না হয় হল, কিন্তু নেটিজেনদের প্রশ্ন রণবীরের মুখে উরফির প্রশংসার কথা দীপিকা শুনেছেন কি? 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)