Kolkata Chalantika : মিষ্টির নাম 'কলকাতা চলন্তিকা', দেখা মিলল ইসকনের রথে

উল্টোরথের দিন এভাবেই ছবির প্রচার শুরু করল টিম 'কলকাতা চলন্তিকা' 

Updated By: Jul 10, 2022, 06:08 PM IST
Kolkata Chalantika : মিষ্টির নাম 'কলকাতা চলন্তিকা', দেখা মিলল ইসকনের রথে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ইসকন (ISKCON) মন্দির প্রাঙ্গনে তখন প্রায় ২৫ হাজার মানুষের জমায়েত। 'কলকাতা চলন্তিকা'র নামে তৈরি মিষ্টি দিয়ে হল জগন্নাথের পুজো। পরে সেই মিষ্টিই বিতরণ করা হল ভক্তদের মধ্যে। শনিবার উল্টোরথের দিন এভাবেই ছবির প্রচার শুরু করল টিম 'কলকাতা চলন্তিকা' (Kolkata Chalantika)।

শনিবার ছবির প্রচারে দেখা গেল অভিনেতা সৌরভ দাস, পরিচালক পাভেল, 'বং গাই' কিরণ দত্ত,  প্রযোজক শতদ্রু চক্রবর্তী এবং শতাব্দী চক্রবর্তী। এরা প্রত্যেককেই ঝাঁটা দিয়ে রাস্তা পরিষ্কার করেন এবং পরে রথ টানেন। তাঁদের সঙ্গে রথের রশিতে টান দেন প্রায় কয়েক হাজার মানুষ।  শহরের রাস্তায় এই মানুষের ঢল আরও একবার প্রমাণ করল কলকাতা কখনও থামতে শেখেনি! নানা অঘটনে তাঁর চলার গতি সাময়িক থমকেছে। তবে তারপর শহর আবার যে কে সেই। 

আরও পড়ুন-'দাদা'র জন্মদিনে ছবি মুক্তির দিন ঘোষণা টিম 'কলকাতা চলন্তিকা'র

প্রসঙ্গত, পোস্তা সেতু ভেঙে পড়ার নেপথ্য কাহিনি নিয়ে তৈরি পাভেলের এই ছবি। যা মুক্তিপাবে আগামী ২৬ অগস্ট। 'কলকাতা চলন্তিকা' ছবির পোস্টার মুক্তি পেয়েছিল আগেই। যেখানে ধরা পড়েছিল ধরা পরেছিল ফ্লাইওভার ভেঙে পরা, কলকাতা শহরের এক বিবর্ণ চিত্র। পরিচালক পাভেল বলেন 'ছবির গল্পে শহর কলকাতার তিন দিনের জীবন উঠে আসবে। প্রথম দিন বিভিন্ন অলি গলি পথে সে নিজের ছন্দে ছুটে চলে। দ্বিতীয় দিনে তার পথে ভেঙে পড়ে একটা ফ্লাইওভার। সব ওলট-পালট হয়ে যায়। তৃতীয় দিনে সে আবার ধীরে ধীরে পুরনো ছন্দে ফিরতে শুরু করে।' ছবিটি মুক্তি পাবে 'বাবা ভূতনাথ এন্টারটেইনমেন্ট'-এর ব্যানারে। প্রযোজক হিসাবে রয়েছেন শতদ্রু চক্রবর্তী। এর আগে পরিচালক পাভেলের প্রতিটা ছবিতে ছিল নতুনত্য। বাংলার সিনেমাপ্রেমীদের আশা তাঁরা আরো একটা  ভালো ছবি উপহার পেতে চলেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)