Urfi Javed Video: 'এসব কী পাগলামি করছে!' রেস্তরাঁয় উর্ফি জাভেদের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা

জিন্স কেটে নিজের জন্য অন্য স্টাইলের প্য়ান্ট বানিয়েছেন উর্ফি। শর্ট থেকে ঝুলছে জিন্সের ঝালর, সঙ্গে সাদা রঙের টিউব টপ। 

Updated By: May 13, 2022, 04:21 PM IST
Urfi Javed Video: 'এসব কী পাগলামি করছে!' রেস্তরাঁয় উর্ফি জাভেদের কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: উর্ফি জাভেদ(Urfi Javed) যে কখন কী করেন তা বোঝা বেজায় মুশকিল। ফের সেরকমই এক কাণ্ড ঘটিয়েছেন মডেল অভিনেত্রী। অদ্ভুত জামাকাপড় পরে এক রেস্তরাঁয় গিয়ে এক কাণ্ড ঘটিয়েছেন তিনি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই ফের সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে উর্ফি। খোলামেলা পোশাকে এক রেস্তরাঁয় হাজির হয়ে সবাইকে শুভ সকালের শুভেচ্ছা জানাচ্ছেন। 

জিন্স কেটে নিজের জন্য অন্য স্টাইলের প্য়ান্ট বানিয়েছেন উর্ফি। শর্ট থেকে ঝুলছে জিন্সের ঝালর, সঙ্গে সাদা রঙের টিউব টপ। কিন্তু সেই টপের ডিজাইনও চলতি ডিজাইন নয়। আসলে উর্ফি নিজেই তাঁর পোশাকের ডিজাইন করে থাকেন। টিউব টপটা গলায় দিয়ে পরেছেন নায়িকা। 

ভিডিওতে খুবই আনন্দিত দেখাচ্ছে উর্ফিকে। একটি রেস্তরাঁর ভিতরে ভিডিওটি শুট করেছেন উর্ফি। সেই ভিডিও শেয়ার করে নায়িকা লিখেছেন,'গুড মর্নিং'। ভিডিও শেয়ার করার পরই নেটিজেনরা নানাবিধ কমেন্ট করেতে থাকেন সেই ভিডিওতে। এক নেটিজেন লেখেন,'পাগল হয়ে গেছে ও', আরেকজন লেখেন, 'একে কেউ গুরুজীর কাছে নিয়ে যায়', অন্য নেটিজেন লেখেন,'এটা কী পরছো?', কেউ লেখেন, 'কোথা থেকে এসেছে ও'। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uorfi (@urf7i)

আরও পড়ুন: Saayoni ghosh: 'অপরাজিতর মতো ছবি বানানোর সাহস বা দুঃসাহস যে পরিচালকরা দেখান,তাঁদের পাশে থাকুন',আর্জি সায়নীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.