ছোট্ট এই স্টার-কিডের সঙ্গে ডেট করছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী?

ক্যামেরা দেখেই সরে যান অভিনেত্রী

Updated By: Sep 3, 2018, 04:13 PM IST
ছোট্ট এই স্টার-কিডের সঙ্গে ডেট করছেন বলিউড অভিনেত্রী ঊর্বশী?

নিজস্ব প্রতিবেদন : কখনও সুহানা খান, কখনও মানষী ছিল্লর আবার কখনও ঊর্বশী রওতেলার সঙ্গে দেখা যাচ্ছে আহান পান্ডেকে। আর তাতেই শুরু হচ্ছে জোর গুঞ্জন। চাঙ্কি পান্ডের ভাইপো আহান পান্ডে কিন্তু এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত স্টার-কিড।

আরও পড়ুন : ঐশ্বর্যর সামনেই অভিষেককে অপমান? দেখুন ভিডিও

সম্প্রতি প্রাক্তন মিস ইন্ডিয়া ঊর্বশী রওতেলার সঙ্গে দেখা যায় আহান পান্ডেকে। জানা যায়, ঊর্বশীর সঙ্গে নাকি ‘কফি ডেটে’ গিয়েছেন আহান। কিন্তু, পাপারাত্জিকে দেখেই সেখান থেকে তড়িঘড়ি সরে যান ঊর্বশী। কোনওভাবেই যাতে তাঁকে আহানের সঙ্গে ক্যামেরাবন্দি করা না হয়, তারজন্য জোর চেষ্টা শুরু করেন ঊর্বশী। যদিও, পাপারাত্জির তত্পরতায় শেষ পর্যন্ত ক্যামেরার সামনে একবার পোজ দিতে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে।

দেখুন সেই ভিডিও...

 

 

জুহুর একটি রেস্তোরাঁয় আহানের সঙ্গে দেখা যায় ঊর্বশীকে। লাল টিশার্টের সঙ্গে নীল জিন্স পরে ওই রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় ঊর্বশীকে। আর এরপরই ক্যামেরা দেখে সেখান থেকে চটপট সরে যান বলিউডের এই অভিনেত্রী। প্রসঙ্গত, এর আগে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান ঊর্বশী। তবে সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ঊর্বশীর সঙ্গে বিচ্ছেদের পর এষা গুপ্তার সঙ্গে নাকি সম্পর্ক জড়ান হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন : ২ বছর ধরে গোপনে প্রেম, বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে ডেট করছেন রবি শাস্ত্রী?

এদিকে করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের জন্য শুটিং শুরু করেন আহানের বোন অন্যন্যা পান্ডে। করণের হাত ধরেই বলিউডে ডেবিউ করবেন চাঙ্কি-কন্যা। অনন্যার পাশাপাশি এই সিনেমায় রয়েছেন তারা সুতারিয়া এবং টাইগার শ্রফও।

আরও পড়ুন : প্রাক্তন স্ত্রী-কে 'ছুড়ে' ফেলে মডেলের সঙ্গে ডেট করছেন বলিউডের এই অভিনেতা!

শোনা যাচ্ছে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের শুটিংয়ের সময় নাকি তারা সুতারিয়ার সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে টাইগার শ্রফের। অবসর সময়ে নাকি প্রায়শই দু’জনকে চ্যাট করতে দেখা যায়। যদিও, টাইগার বা তারা, এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। পাশাপাশি টাইগার এই মুহূর্তে দিশা পাটানির সঙ্গেই লিভ ইন করছেন বলেও শোনা যাচ্ছে।

.