close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ডিসেম্বরেই বিয়ে, এই সৈকত শহরেই বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর

 সেখবর বেশকিছুদিন ধরেই বি-টাউনে কানাঘুষো শোনা যাচ্ছিল।

Updated: May 21, 2019, 08:55 PM IST
ডিসেম্বরেই বিয়ে, এই সৈকত শহরেই বসছে বরুণ-নাতাশার বিয়ের আসর

নিজস্ব প্রতিবেদন: বরুণ ধাওয়ানের মহিলা ভক্তদের জন্য খারাপ খবর। সকলের 'মন ভেঙে' এবার দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন 'টিনেজ হার্টথ্রব' বরুণ ধাওয়ান। বরুণ যে এবছরই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সেখবর বেশকিছুদিন ধরেই বি-টাউনে কানাঘুষো শোনা যাচ্ছিল। যদিও এইসব খবরই গুজব বলে বারবার উড়িয়ে দিয়েছেন অভিনেতা। 

তবে সূত্রের, বরুণ যতই সবকিছু গুজব বলে উড়িয়ে দেন না কেন, 'পিঙ্কভিলা' সূত্রে খবর এবছরের ডিসেম্বর মাসেই বসছে বরুণের বিয়ের আসর। তবে বিরাট-অনুষ্কা, দীপবীর-এর মতো বিদেশের মাটিতে নয়, বরুণ বিয়ের জন্য বেছে নিয়েছেন এদেশের সৈকত শহর গোয়াকে। সেখানেই নাকি বসছে বরুণ ও নাতাশার বিয়ের আসর। ইতিমধ্যেই দুই পরিবারের তরফে বিয়ের প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে বলে খবর মিলিছে।  জানা যাচ্ছে বিয়ের অনুষ্ঠানে বরুণ ও নাতাশার দুই পরিবারের সদস্য, আত্মীয়-স্বজনরাও ছাড়াও তাঁদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব, বলিউডের বেশকিছু সেলেব উপস্থিত থাকবেন। প্রসঙ্গত, কিছুদিন আগে নাতাশার জন্মদিন বিশেষভাবে সেলিব্রেট করেন বরুণ ধওয়ান। সেই ছবি ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়।

আরও পড়ুন-বৌমাকে বেইজ্জতি! বিবেককে বাউন্সার বিগ বি-র

প্রসঙ্গত, নাতাশা বরুণের দীর্ঘদিনের প্রেমিকা। শোনাযায়, ছেলেবেলায় তাঁরা বন্ধু ছিলেন। পরে দীর্ঘদিন পর একটা মিউজিক কনসার্টে তাঁদের দেখা হলে তাঁদের বন্ধুত্ব প্রেমে বদলে যায়। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বরুণ জানান, ''আমার প্রথম প্রেম হল সিনেমা, তারপর নাতাশা ও আমার পরিবার।'' পাশাপাশি বরুণ জানান, 'বদলাপুর', 'অক্টোবর'-এর মতো ছবিতে অভিনয় করার উৎসাহ তিনি নাতাশার কাছ থেকেই পেয়েছেন। পাশাপাশি 'কফি উইথ করণ-৬' এ এসেও নাতাশার সঙ্গে তাঁর সম্পর্কের কথা খোলসা করেন বরুণ।

আরও পড়ুন-'সাগরদ্বীপে যকের ধন'-এর সন্ধানে পরমব্রত-কোয়েল

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত বরুণের প্রেমিকা নাতাশা দালাল একজন ফ্যাশান ডিজাইনার। বরুণের কথায়, নাতাশা খুব সাধারণ, ছিমছাম ভাবেই তাঁর জীবন কাটাতে চান। ও ক্যামেরার সামনে আসতে চায় না কখনওই। আমার কর্তব্য ওকে ওর মতো করে জীবন কাটাতে সাহায্য করা। 

আরও পড়ুন-মা হওয়ার আগে জন্মদিনটা কীভাবে সেলিব্রেট করছেন? নিজেই জানালেন কনীনিকা