'হম হার নেহি মানেঙ্গে', করোনা যোদ্ধাদের জন্য পাশে পাওয়ার প্যাকড Varun

 ইলেক্ট্রোলাইট দান করার কাজে সকলকে যুক্ত হওয়ার আবেদন জানালে নায়ক

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 16, 2021, 05:50 PM IST
'হম হার নেহি মানেঙ্গে', করোনা যোদ্ধাদের জন্য পাশে পাওয়ার প্যাকড Varun

নিজস্ব প্রতিবেদন: কোভিডয়ের দ্বিতীয় ঢেউ যেভাবে চারিদিকে ছেয়ে গিয়েছে, তাতে সবাই নিজের মত করে লড়াই করছে। তারকারা সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। কিছুদিন আগেই খবর এক নিউট্রিশন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হন বরুণ ধাওয়ান।ভারতের ফ্রন্টলাইন ওয়ার্কারদের এই মুহুর্তে সুস্থ থাকা সবচেয়ে জরুরি। মাঠে নেমে কাজ করতে হয় তাঁদের, তাই তাঁদের শরীরে ইলেক্ট্রোলাইট চাহিদা বেশি। এবার তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বরুণ। দান ইলেক্ট্রোলাইট করার কাজে সকলকে যুক্ত হওয়ার আবেদন জানালে নায়ক।

আরও পড়ুন: মাসান স্টারের ৩৩-এ পা, Hows the josh Vicky?

নিজের ইনস্টাগ্রামে সদ্য একটি ভিডিও পোস্ট করেন বরুণ। তিনি লেখেন 'হিল উইথ রিল'। বর্তমান পরিস্থিতিতে সকলেরই মন খারাপ। একদিকে যেমন প্রিয়জনকে হারানোর ব্যাথা তেমনই কাজ হারানোর বেদনা, সব মিলিয়ে চিন্তায় প্রতিটি মানুষ। অন্যদিকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন ফ্রন্টলাইন ওয়ারিয়রস, তাঁদের মনোরঞ্জনের জন্য বরুণের পারফরম্যান্স। সদ্য তিনি এক সংস্থার গুড ভাইব অ্যাম্বাসাডর হয়েছেন, তারই থিম সং-এৎ সুরে নাচলেন তিনি। ডান্সিং স্টারদের ছুঁড়ে দিলেন চ্যালেঞ্জও।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by VarunDhawan (@varundvn)

দেশের সকলের সুস্থতার জন্য এই নতুন পদক্ষেপ নিলেন বরুণ (Varun Dhawan)। পুষ্টিকর খাবার খেয়ে সুস্বাস্থ্য বজায় রাখার জন্য কাজ করবে এই সংস্থা। বিভিন্ন ক্যাম্পেন করে দিকে দিকে ছড়িয়ে দেবেন বার্তা। নায়ক পজেটিভিটি ছড়িয়ে দিতে চান সকলের মধ্যে। স্বাস্থ্যই সবার আগে, একথাও মনে করিয়ে দেন ফিটনেস ফ্রিক বরুণ ধাওয়ান।