ক্যাটরিনা যেন অনুভূতির নাম, সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিকি কৌশল

এই প্রথম ক্যাটরিনা কাইফকে নিয়ে মুখ খুললেন বিকি কৌশল 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 25, 2020, 01:51 PM IST
ক্যাটরিনা যেন অনুভূতির নাম, সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিকি কৌশল

নিজস্ব প্রতিবেদন: ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) সঙ্গে কি ডেট করছেন বিকি কৌশল? সম্প্রতি এমনই প্রশ্ন করা হয় জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতাকে। যার উত্তরে প্রথমে হেসে ফেলেন বিকি। তারপর বলেন, কোনও ডেট নয়, এটা একটা অদ্ভূত অনুভূতি।

আরও পড়ুন : বিবাহ বর্হিভূত সম্পর্কের অভিযোগ, ছেলে-মেয়েকে নিয়ে অজয়ের সংসার ছাড়ার হুমিক কাজলের!
এরপর তিনি আরও বলেন, তাঁরা পাবলিক ফিগার। ফলে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে সাধারণ মানুষের মধ্যে আগ্রহ থাকবে, তা খুব স্বাভাবিক। ফলে পাপারাতজিও তাঁদের কাজ করে চলেছেন। ফলে এতে অস্বাভাবিক কিছু নেই। কিন্তু ব্যক্তিগত জীবনকে সব সময় ক্যামেরার ফ্ল্যাশের বাইরে রাখতেই তিনি বেশি পছন্দ করেন বলেও স্পষ্ট জানান বিকি। অর্থাত ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার না করলেও, বেশ কিছুটা ইঙ্গিত দিয়ে দেন বিকি কৌশল। পাশাপাশি সুন্দর জিনিসকে রক্ষা করা তাঁর দায়িত্ব বলেও মন্তব্য করেন বিকি কৌশল।

আরও পড়ুন : করণ তাঁর 'হৃদয়ের টুকরো', বিপাশার স্বামীকে নিয়ে বিশেষ পোস্ট টেলি অভিনেত্রীর, শোরগোল
সম্প্রতি (Vicky Kaushal) বিকি কৌশলের সিনেমা ভূত-এর স্পেশাল স্ক্রিনিংয়ে বোন ইশাবেলা কাইফকে নিয়ে হাজির হন ক্যাটরিনা কাইফ। যা নিয়ে পেজ থ্রি সরগরম হয়ে ওঠে। 
এদিকে বর্তমানে সূর্যবংশী-র শ্যুটিং শেষ করে ওই সিনেমার প্রমোশনের প্রস্তুতি শুরু করেছেন ক্যাটরিনা। পরিচালক রোহিত শেঠির ওই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা।
প্রসঙ্গত, রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর (Salman Khan) সলমন খানের ছত্রছায়ায় নতুন করে ফিরে যান ক্যাটরিনা। টাইগার জিন্দা হ্যায় এবং ভরত-এর মতো পরপর দুটি ছবি করার পর আচমকাই বিকি কৌশলের সঙ্গে সময় কাটাতে শুরু করে দেন ক্যাটরিনা। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। এরপর দীপাবলির পার্টিতেও ক্যাটরিনার সঙ্গে একান্তে সময় কাটাতে দেখা যায় বিকি কৌশলকে। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি ক্যাটরিনা কাইফকে।