Vikrant Massey: রাম-সীতাকে নিয়ে কার্টুন পোস্ট! ৬ বছর পর ক্ষমাপ্রার্থী অভিনেতা...

Vikrant Massey: ৬ বছর আগের করা ট্যুইটের জন্য ক্ষমা চাইলেন বিক্রান্ত ম্যাসি। ২০১৮ সালে ভগবান রাম এবং দেবী সীতার কার্টুন পোস্ট করার জন্য বিক্রান্তের ট্য়ুইট বিতর্কের সৃষ্টি করে। এত বছর পর, অভিনেতা ওই পোস্টকে উল্লেখ করে বলেন যে, মানুষ বা কোনও সম্প্রদায়ের অনুভূতিকে আঘাত করার তাঁর কোনও উদ্দেশ্য ছিল না।

Updated By: Feb 21, 2024, 01:55 PM IST
Vikrant Massey: রাম-সীতাকে নিয়ে কার্টুন পোস্ট! ৬ বছর পর ক্ষমাপ্রার্থী অভিনেতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৬ বছর আগের করা ট্যুইটের জন্য ক্ষমা চাইলেন বিক্রান্ত ম্যাসি(Vikrant Massey)। ২০১৮ সালে ভগবান রাম এবং দেবী সীতার কার্টুন পোস্ট করার জন্য বিক্রান্তের ট্য়ুইট বিতর্কের সৃষ্টি করে। এত বছর পর, অভিনেতা ওই পোস্টকে উল্লেখ করে বলেন যে, মানুষ বা কোনও সম্প্রদায়ের অনুভূতিকে আঘাত করার তাঁর কোনও উদ্দেশ্য ছিল না।

বিক্রান্ত পোস্টটির জন্য ব্যাপক সমালোচনার মুখে পড়েন। ট্যুইটিতে দেখা গিয়েছিল সম্পাদকীয় কার্টুন দেবী সীতা রাম ভক্তদের উদ্দেশে মন্তব্য করছেন। অভিনেতার পোস্টটি পোস্ট শেয়ার করার সঙ্গে কটাক্ষের শিকার হয়ে পড়েন। বর্তমানে অভিনেতা পোস্টটি ডিলিট করে দেন। শুধু তাই নয় এক্স হ্যান্ডেলে ক্ষমাও চান।

আরও পড়ুন: Virat Kohli | Anushka Sharma: পুরাণ থেকে খোঁজা, দুই ভাষায় দুই মানে, হিন্দু ধর্মবিশ্বাসেই ছেলেরও নামকরণ বিরুষ্কার!

অভিনেতা ক্ষমা চেয়ে একটি পোস্ট করেন। তিনি লেখেন, ২০১৮ সালে আমার ট্যুইটগুলির মধ্যে একটির প্রসঙ্গে, আমি কিছু কথা বলতে চাই। হিন্দু সম্প্রদায়কে আঘাত করা, অপমান করা বা অসম্মান করা আমার উদ্দেশ্য ছিল না। আমি হটকারিতায় পোস্টটি শেয়ার করি, কিন্তু আজ যখন এটি নিয়ে ভাবি তখন মনে হয়, কার্টুন ছাড়াও আমি বার্তাটা সকলের কাছে পৌঁছে দিতে পারতাম।'

তিনি আরও লেখেন, 'আমি অত্যন্ত নম্রতার সঙ্গে যারা আহত হয়েছে তাদের প্রত্যেকের কাছে ক্ষমা চাইতে চাইছি। আপনারা সবাই জানেন যে, আমি সব ধর্ম, বিশ্বাস ও ধর্মকে সর্বোচ্চ সম্মান দিয়ে থাকি।'

আরও লেখেন, 'আমরা সবাই সময়ের সঙ্গে বড় হয়েছি। ফলে কিছু ভুল হয়ে থাকে সকলেরই। এটা আমার ভুল ছিল।'

আরও পড়ুন: Ameen Sayani Passes Away: প্রয়াত ভারতীয় বেতারের 'গ্র্যান্ড ওল্ড ম্যান', 'গীতমালা'র কিন্নরকণ্ঠ আমিন সায়ানি...

বিক্রান্ত এই ক্ষমা পোস্টটি শেয়ার করার আগে মুম্বইয়ের একজন উকিল আশুতোষ দুবে তাঁর সঙ্গে একটি চ্যাটে স্ক্রিনশট শেয়ার করেন। যেখানে দেখা যায়, অভিনেতা তাঁর ওই পোস্টটি ক্ষমা চেয়েছেন। 

বিধু বিনোদ চোপড়া পরিচালনায় 'টুয়েলফথ ফেল' অভিনয় করে ফ্যানেদের মন জয় করে নিয়েছেন। ছবি দেখে সকলেই খুব মুগ্ধ। ছবিতে দেখানো হয়, টুয়েলফথ-এ ফেল UPSC প্রার্থীদের ঘিরে এবং IPS অফিসার মনোজ কুমারের বাস্তব জীবনের অভিজ্ঞতার উপর ভিত্তি করে।

বিক্রান্তকে পরবর্তীতে দেখা যাবে 'হাসিনা দিলরুবা' দ্বিতীয় অধ্যায়ে। ছবির নাম 'ফির আয়ি হাসিনা দিলরুবা'। এছাড়াও অভিনেতাকে 'দ্য সবরমতি রিপোর্ট' ছবিতে দেখা যাবে। ছবিতে রিধি ডোগরা ও রাশি খান্নার সঙ্গে দেখা যাবে বিক্রান্তকে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.