12th Fail | Oscar: এবার অস্কারের দৌড়ে ‘টুয়েলফথ ফেল’! শিলমোহর খোদ বিক্রান্তের...

Oscar: অক্টোবর মাসের ২৭ তারিখ মুক্তি পেয়েছে বিধু বিনোধ চোপড়া পরিচালিত বিক্রান্ত মাসে অভিনীত সিনেমা ‘টুয়েলফথ ফেল’। এই সিনেমা পাঠানো হয়েছে অস্কারে। ছবির প্রধান অভিনেতা, বিক্রান্ত মাসে নিজে এই সুখবর অনুরাগীদের জানিয়েছেন।

Updated By: Nov 27, 2023, 02:20 PM IST
12th Fail | Oscar: এবার অস্কারের দৌড়ে ‘টুয়েলফথ ফেল’! শিলমোহর খোদ বিক্রান্তের...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অক্টোবর মাসের ২৭ তারিখ মুক্তি পেয়েছে বিধু বিনোধ চোপড়া পরিচালিত বিক্রান্ত মাসে (Vikrant Massey) অভিনীত সিনেমা ‘টুয়েলফথ ফেল’ (12th Fail)। বক্স অফিসে ব্যাপক ভাবে সারা ফেলেছে এই সিনেমা। কল্পনার বাইরে ভালোবাসা পেয়েছে তাঁদের এই সিনেমা। এবার এক মাসের মাথাতেই এল নতুন সুখবর। এই সিনেমা পাঠানো হয়েছে অস্কারে। ছবির প্রধান অভিনেতা, বিক্রান্ত মাসে নিজে এই সুখবর অনুরাগীদের জানিয়েছেন।

আরও পড়ুন: Parambrata Chatterjee Marriage: আজই বিয়ের পিঁড়িতে পরমব্রত-পিয়া ! গুঞ্জনই সত্যি হল?

বেশ কিছুদিন আগে থেকেই শোনা জাচ্ছিল যে জনপ্রিয় এই পরিচালক তাঁর এই সিনেমা অস্কার ২০২৪-এ পাঠানো হবে। সম্প্রতি অভিনেতা বিক্রান্ত জানিয়েছেন ইতিমধ্যেই তাঁদের এই সিনেমা পাঠানো হয়েছে অস্কারে স্বতন্ত্র নমিনেশন হিসেবে। কমল হাসান থেকে শুরু করে সঞ্জয় দত্ত, ফারহান আখতার, অনিল কাপুর, এছাড়াও আরও অনেকেই এই ছবির প্রশংসা করেছেন।

‘টুয়েলফথ ফেল’ সত্য ঘটনা অবলম্বনে বানানো। ইউপিএসসি পদপ্রার্থীদের জন্য়ই নাকি এই সিনেমা বানানো হয়েছে। লক্ষ লক্ষ ইউপিএসসি পদপ্রার্থীদের স্ট্রাগল, তাঁদের মধ্যের প্রতিদ্বন্দিতাও দেখানো হয়েছে এই সিনেমায়। এর আগেও বিক্রান্ত মাসে এই সিনেমা নিয়ে জানিয়েছেন, ‘এই সিনেমা আসলেই বিধু বিনোধ চোপড়ার সিনেমা, যাতে তিনি কঠোর সত্য দেখাবেন তিনি। এই চরিত্র আমার জন্য সত্যিই খুব কঠিন। এই ছবির জন্য আমাকে অনেক ওজন কমাতে হয়েছে, পাশাপাশি আমার গায়ের রংও  অনেক শ্যামলা করতে হবে।’

আরও পড়ুন: Neena Gupta on Feminism: ‘নারীবাদ ফালতু, ছেলে-মেয়ে এক নয়’ বিস্ফোরক নীনা...

এই সিনেমা মেধা শঙ্করও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। এই সিনেমার বেশিরভাগ অংশ ক্যামেরাবন্দি করা হয়েছে আসল গল্পের জায়গায়, অর্থাৎ মুখার্জী নগর, দিল্লিতে। কঙ্গনা রানাউতের ‘তেজাস’ সিনেমার সঙ্গে মুক্তি পেলেও ‘টুয়েলফথ ফেল’ সিনেমা বিশেষ প্রশংসা পেয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.