Vikrant Massey: 'আমার দাদা মুসলিম, মা শিখ, বাবা খ্রিস্টান'!

Vikrant Massey: 'টুয়েলফথ ফেল' খ্যাত অভিনেতা বিক্রান্ত ম্যাসি। প্রথমবার নিজের পরিবার সহ দাদা মঈনের সম্পর্কে মুখ খুললেন। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তার দাদা মঈন ১৭ বছর বয়সে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তিনি আরও জানান যে তাঁর বাবা খ্রিস্টান এবং মা শিখ। 

Updated By: Feb 20, 2024, 02:41 PM IST
Vikrant Massey: 'আমার দাদা মুসলিম, মা শিখ, বাবা খ্রিস্টান'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'টুয়েলফথ ফেল'(12th Fail) খ্যাত অভিনেতা বিক্রান্ত ম্যাসি(Vikrant Massey)। প্রথমবার নিজের পরিবার সহ দাদা মঈনের সম্পর্কে মুখ খুললেন। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, তার দাদা মঈন ১৭ বছর বয়সে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তিনি আরও জানান যে তাঁর বাবা খ্রিস্টান এবং মা শিখ। 

আরও পড়ুন:Don 3: ডনের তৃতীয় সিক্যুয়েল, রণবীরের সঙ্গে জুটিতে কিয়ারা!

বিক্রান্ত বলেন, 'আমার দাদার নাম মঈন, আমি বিক্রান্ত। এবার আপনি হয়তো ভাবছেন, মঈন নাম কেন? সে ইসলাম ধর্ম গ্রহণ করেছে। আমার পরিবার তাঁকে ধর্ম পরিবর্তন করতে দিয়েছে। তাঁরা বলেন, বেটা যদি তুমি এতে তৃপ্তি পাও, তবে এগিয়ে যাও। তিনি ১৭ বছর বয়সে ধর্ম পরিবর্তন করেন, এটি একটি বড় পদক্ষেপ। আমার মা শিখনি, আমার বাবা গির্জাগামী একজন খ্রিস্টান। তিনি সপ্তাহে দুবার গির্জায় যান। ছোটবেলা থেকেই আমি ধর্ম ও আধ্যাত্মিকতা নিয়ে অনেক তর্ক-বিতর্ক দেখেছি।'

বিক্রান্ত আরও বলেন, 'আমার বাবাকে দূরের আত্মীয়রা জিজ্ঞাসা করেছিল যে, কীভাবে তিনি দাদাকে ধর্ম পরিবর্তন করার অনুমতি দিতে পারেন। তিনি তখন বলেছিলেন এটা তাঁদের কোনও ভাবার বিষয় নয়। সে আমার ছেলে, সে কেবল আমার কাছে জবাবদিহি।এবং সে যা চায় তা বেছে নেওয়ার সমস্ত অধিকার তার আছে। এইসব দেখার পর আমি নিজেকে খোঁজার চেষ্টা করলাম। ভাবলাম ধর্ম আসলে কি? এটা তো মানুষের দ্বারা তৈরি।'

আরও পড়ুন:Rituraj Singh Death: প্রয়াত ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ঋতুরাজ সিং

বিক্রমের বাবার নাম জলি ম্যাসি এবং মায়ের নাম মীনা ম্যাসি। ২০২২ সালে শীতল ঠাকুরের সঙ্গে বিয়ে করেন অভিনেতা। সম্প্রতি ৭ ফেব্রুয়ারি তাঁদের ছেলের জন্ম হয়। 

বিধু বিনোদ চোপড়া পরিচালনায় 'টুয়েলফথ ফেল' অভিনয় করে ফ্যানেদের মন জয় করে নিয়েছেন। ছবি দেখে সকলেই খুব মুগ্ধ। ছবিতে দেখানো হয়, টুয়েলফথ-এ ফেল UPSC প্রার্থীদের ঘিরে এবং IPS অফিসার মনোজ কুমারের বাস্তব জীবনের অভিজ্ঞতার উপর ভিত্তি করে।

আরও পড়ুন: Samantha Ruth Prabhu: 'পুরোপুরি বেকার হয়ে পড়েছিলাম, এখনও লড়াই চালাচ্ছি...' বিস্ফোরক সামান্থা‌!

বিক্রান্তকে পরবর্তীতে দেখা যাবে 'হাসিনা দিলরুবা' দ্বিতীয় অধ্যায়ে। ছবির নাম 'ফির আয়ি হাসিনা দিলরুবা'। এছাড়াও অভিনেতাকে 'দ্য সবরমতি রিপোর্ট' ছবিতে দেখা যাবে। ছবিতে রিধি ডোগরা ও রাশি খান্নার সঙ্গে দেখা যাবে বিক্রান্তকে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.