দ্বিতীয়বার মা হওয়ার পর হুল্লোড় Kareena-র, দেখুন পার্টির ঝলক

সইফকেও দেখা যায় করিনার সঙ্গে 

Updated By: Mar 4, 2021, 06:31 PM IST
দ্বিতীয়বার মা হওয়ার পর হুল্লোড় Kareena-র, দেখুন পার্টির ঝলক
সইফ, করিনা, করিশ্মাদের পার্টি

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয়বার মা হওয়ার পর ফের প্রকাশ্যে এল করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) ছবি। এবার সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে একযোগে ক্যামেরার সামনে পোজ দেন করিনা। করিশ্মা কাপুর নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন।

করিশ্মার ছবি থেকে স্পষ্ট, দ্বিতীয় সন্তানের জন্মের পর এবার কাছের বন্ধুদের সঙ্গে পার্টিতে মেতে ওঠেন 'সইফিনা' (Saifeena)। যেখানে করিশ্মার (Karisma Kapoor) পাশাপাশি দেখা যায় মালাইকা অরোরা (Malaika Arora), অমৃতা অরোরা, নাতাশা পুনাওয়ালা এবং মণীশ মালহোত্রাকে। গার্লস গ্যাঙের পাশাপাশি করিনার সেই পার্টিতে নতুন করে যোগ হন মণীশ মালহোত্রা এবং সইফ আলি খান। দ্বিতীয়বার মা হওয়ার পর একসঙ্গে সইফিনার ছবি দেখে তাঁদের অনুরাগীরা বেশ খুশি।

আরও পড়ুন : মা হচ্ছেন Shreya Ghoshal, শেয়ার করলেন বেবি বাম্পের ছবি

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

দ্বিতীয় সন্তানের সঙ্গে সময় কাটানোর মাঝে সম্প্রতি নিজের নিজস্বী প্রকাশ করেন করিনা কাপুর। নিজস্বীর পর এবার নতুন করে পার্টি করতে দেখা যায় বেবোকে। দুই সন্তানকে সামলে করিনা যে ফের নতুন করে শ্যুট শুরু করবেন, তা স্পষ্ট।

আরও পড়ুন : দুর্নিবার, মীনাক্ষীর রিসেপশন, দেখুন আলো ঝলমলে অনুষ্ঠানের ছবি

অন্তঃসত্ত্বা হওয়ার পরপরই লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করেন অভিনেত্রী। আমির খানের (Aamir Khan) সঙ্গে ওই ছবিতে স্ক্রিন শেয়ার করেন করিনা। এবার করিনাকে লাল সিং চাড্ডার প্রমোশন করতেও দেখা যাবে বলে মনে করছে বি টাউন।

.