স্মৃতিতে শ্রী, পুরনো ছবি শেয়ার করলেন দেওর সঞ্জয় কাপুর

বলিউডের চাঁদনি হলেও কাপুর পরিবারের বউমা তিনি। তাই তাঁর অগণিত ভক্তদের মত কাপুর পরিবারের সদস্যরাও শ্রী-র মৃত্যুর ধাক্কা যেন কাটিয়ে উঠতে পারেননি। এই কঠিন সময়ে কাপুর পরিবারের সদস্যদের যেন একটু একা থাকতে দেওয়া হয়, সে বিষয়ে আবেদন জানিয়েছেন বনি কাপুর। পরিবারের হয়ে আর্জি জানিয়েছেন অনিল কাপুরও। আর এবার শ্রীদেবীর পুরনো ছবি শেয়ার করে স্মৃতিচারণা করলেন সঞ্জয় কাপুর।

Updated By: Mar 1, 2018, 01:41 PM IST
স্মৃতিতে শ্রী, পুরনো ছবি শেয়ার করলেন দেওর সঞ্জয় কাপুর

নিজস্ব প্রতিবেদন : বলিউডের চাঁদনি হলেও কাপুর পরিবারের বউমা তিনি। তাই তাঁর অগণিত ভক্তদের মত কাপুর পরিবারের সদস্যরাও শ্রী-র মৃত্যুর ধাক্কা যেন কাটিয়ে উঠতে পারেননি। এই কঠিন সময়ে কাপুর পরিবারের সদস্যদের যেন একটু একা থাকতে দেওয়া হয়, সে বিষয়ে আবেদন জানিয়েছেন বনি কাপুর। পরিবারের হয়ে আর্জি জানিয়েছেন অনিল কাপুরও। আর এবার শ্রীদেবীর পুরনো ছবি শেয়ার করে স্মৃতিচারণা করলেন সঞ্জয় কাপুর।

আরও পড়ুন : শ্রীদেবীকে নিয়ে কী বললেন অনিল কাপুর

দেখুন সেই ছবি..

 

 

RIP  #memories

A post shared by Sanjay Kapoor (@sanjaykapoor2500) on

বউদি শ্রীদেবীর সঙ্গে এবার ছবি শেয়ার করলেন সঞ্জয় কাপুর। যেখানে শ্রীদেবীর সঙ্গে হাসিখুশি মুখে দেখা যায় সঞ্জয়কে। শুধু অনিল কাপুরের সঙ্গে নয়, দেওর সঞ্জয় কাপুরের সঙ্গেও যে শ্রীদেবীর সম্পর্ক অত্যন্ত ভাল ছিল, তা আবার প্রমাণিত।

আরও পড়ুন : মেয়েদের ভাল রাখাই একমাত্র কাজ, শ্রী-র মৃত্যুর পর বললেন বনি

প্রসঙ্গত, ‘মিস্টার ইন্ডিয়া’-য় অনিল কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন শ্রীদেবী। ওই সিনেমাই যেন শ্রীদেবীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছিল অন্যদিকে। এরপর যত দিন গড়িয়েছে, বলিউডের জমিয়ে রাজ করেছেন শ্রীদেবী। ৫৪ বছর বয়সে প্রায় ৩০০-র মত সিনেমায় শ্রীদেবী অভিনয় করেছেন বলে জানা যাচ্ছে।

.