শাহিদ কাপুর, দিব্যাঙ্কা ত্রিপাঠী, রোহিত শর্মাদের এই এলিয়েন ডান্স দেখেছেন?

সোশ্যাল সাইটে আজকাল নয়া ট্রেন্ড। এলিয়েনের 'আমি তো কোসিতা'র স্টাইলে নাচ। ফেসবুক, কিংবা ইনস্টাগ্রাম খুললে আপনিও নিশ্চয় এধরনের ভিডিওর সাক্ষী হয়েছেন। অনেকেই এইএলিয়েনের 'আমি তো কোসিতা'র স্টাইলে নাচ করে সোশ্যাল সাইটে পোস্ট করছেন। আর নিমেষে ভাইরাল হচ্ছে সেই ভিডিও। সেলেবরাও এই 'আমি তো কোসিতা' ডান্সের জ্বর থেকে বাদ যাচ্ছেন না।

Updated By: Apr 6, 2018, 05:00 PM IST
শাহিদ কাপুর, দিব্যাঙ্কা ত্রিপাঠী, রোহিত শর্মাদের এই এলিয়েন ডান্স দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল সাইটে আজকাল নয়া ট্রেন্ড। এলিয়েনের 'আমি তো কোসিতা'র স্টাইলে নাচ। ফেসবুক, কিংবা ইনস্টাগ্রাম খুললে আপনিও নিশ্চয় এধরনের ভিডিওর সাক্ষী হয়েছেন। অনেকেই এইএলিয়েনের 'আমি তো কোসিতা'র স্টাইলে নাচ করে সোশ্যাল সাইটে পোস্ট করছেন। আর নিমেষে ভাইরাল হচ্ছে সেই ভিডিও। সেলেবরাও এই 'আমি তো কোসিতা' ডান্সের জ্বর থেকে বাদ যাচ্ছেন না।

ইতিমধ্যে দিব্যঙ্কা ত্রিপাঠী, জ্যাকলিন ফার্নান্ডেজ, শাহিদ কাপুর, মালাইকা দুয়া, রোহিত শর্মা কেউই  'আমি তো কোসিতা'র স্টাইলে নাচ করা থেকে নিজেকে বিরত রাখতে পারেননি। ইন্টারনেটে এই ভিডিওগুলি বেশ ট্রেন্ডও করছে। শাহিদ কাপুরের এই আজব ডান্স ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

 

 

 

 

 

 

 

তবে শুধু সেলেবরা কেন আপনিও এই এলিয়েনের মত 'আমি তো কোসিতা'র স্টাইলে ডান্স চ্যালেঞ্চ গ্রহণ করতে পারেন। তার জন্য নামিয়ে নিতে হবে #DameTuCoSita on the musical.ly অ্যাপ। 

আরও পড়ুন-'সলমনকে নয়,তাঁকে গ্রেফতার করা হোক', দাবি এই পাকিস্তানি ভক্তর
 

.