Viral Video: সিরিয়ালের সেটে আচমকা চিতার হামলা, তারপর? ভাইরাল ভিডিয়ো...

Shoaib Ibrahim: চলছিল শোয়েব ইব্রাহিমের ধারাবাহিক অজুনীর শ্যুটিং। এর মাঝেই আচমকাই সেটে ঢুকে পড়ে একটা আস্ত চিতাবাঘ। তুমুল শোরগোল পড়ে যায় সেটে। সিসিটিভিতে উঠে এসেছে সেই দৃশ্য। টুইটার থেকে ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো।  

Updated By: Jul 18, 2023, 04:31 PM IST
Viral Video: সিরিয়ালের সেটে আচমকা চিতার হামলা, তারপর? ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গোরেগাঁওতে যেখানে গড়ে উঠেছে ফিল্মসিটি(Film City), সেখানে আগে ছিল ঘন জঙ্গল। সেই জঙ্গলে ছিল চিতাবাঘও(Leopard)। যতই শ্যুটিংয়ের বহর বাড়ুক, লোকের আনাগোনা বাড়ুক, সেখানে যে এখনও রয়েছে চিতা, তা বোঝা গেল সম্প্রতি। শোয়েব ইব্রাহিমের(Shoaib Ibrahim) শো অজুনীর(Ajooni) সেটে আচমকাই ঢুকে পড়ে এক চিতা। জানা যায় যে সেট গোছানোর কাজ চলছিল, এর মাঝেই চোখে পড়ে যে সেটে ঢুকে পড়েছে চিতা।

আরও পড়ুন- Kangana on Alia-Ranbir: আলিয়া-রণবীরের বিয়ে 'ফেক'? আলাদা থাকছেন তারকা দম্পতি? বিস্ফোরক কঙ্গনা...

কিছুদিন আগেই বাবা হয়েছেন শোয়েব ইব্রাহিম। দীর্ঘ ১৮ দিন ইনকিউবেটরে ছিল সদ্যোজাত। সম্প্রতি পুত্রকে নিয়ে বাড়ি ফিরেছেন শোয়েব ও তাঁর স্ত্রী অভিনেত্রী দীপিকা কক্কর। প্রি-ম্যাচিওর বেবিকে নিয়ে কম ঝক্কি পোহাতে হয়নি ছোটপর্দার এই তারকা দম্পতিকে। এর মাঝেই শ্যুটিং ফ্লোরে নয়া বিপত্তির মুখে শোয়েব ইব্রাহিম। গোরেগাঁও ফিল্ম সিটির সেটে চলছিল তাঁর ধারাবাহিক অজুনীর শ্যুটিং। সেই সময় ফ্লোরে চূড়ান্ত ব্যস্ততা। টেকনিশিয়ানরা সেট প্রস্তুত করছিলেন, অভিনেতা অভিনেত্রীরা ছিলেন মেকআপ ভ্যানে। সেই সময়েই ফ্লোরে শুরু তুমুল শোরগোল।

সেই সময় ফ্লোরে হাজির ছিল প্রায় ৩০০ লোক। তাঁদের মাঝেই ঘটে গেল ভয়ানক ঘটনা। সেটের একটা কুকুরের উপর হামলা চালায় চিতাটি। সিসিটিভি ফুটেছে উঠে এসেছে সেই ভিডিয়ো। পাশাপাশি সেটের মধ্যে ঢুকে পড়ে যখন চিতা, তখন মোবাইলেও তাকে ফ্রেমবন্দি করে অনেকে। সেই সময় সেটেই ছিলেন শোয়েব। কুকুরটি মারা গেলেও উপস্থিত ব্যক্তির কেউই হতাহত হননি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিয়ো। অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কারস অ্যাসোসিয়েশনের সভাপতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের কাছে অনুরোধ করেন যে, চিতার এই হামলায় সবাই ভীত। ভয় নিয়ে সবাই কাজ করছে। এমন চলসে আর কেউ সেখানে শ্যুটে আসবে না। দয়া করে যেন নিরাপত্তার ব্যবস্থা করা হয়। 

আরও পড়ুন- Salman Khan: সলমান খানের নামে নকল বিজ্ঞাপন, কড়া হুঁশিয়ারি ভাইজানের...

প্রসঙ্গত,  মাঝে মাঝেই ফিল্ম সিটিতে বন্যপ্রাণীদের হামলার এমন কোনও না কোনও ঘটনা ঘটে। সম্প্রতি 'গুম হ্যায় কিসিকি প্যায়র মে' ধারাবাহিকের শ্যুটিং চলাকালীন সেটে ঢুকে পড়েছিল পাইথন। সেই সময় বনকর্মীদের খবর দিলে তাঁরা অজগরটি উদ্ধার করেছিলেন। এখানেই শেষ নয়, সেই সেটেই তারও কিছুদিন আগে ঢুকে পড়েছিল একটি চিতা। সেই ভয়ানক অভিজ্ঞতা শেয়ার করেছিলেন অভিনেতা শক্তি অরোরা। সেই সময় ঘটনাস্থলে কোনও অভিনেতা অভিনেত্রী ছিল না, সেটের ক্যামেরায় তুলে রাখা হয় চিতার ছবি। শক্তি অরোরা জানান, বনকর্মীরা তাঁদের জানিয়েছেন যে তাঁরা যদি ভয় না পান, উত্তেজিত না হন, তাহলে চিতা নাকি তাঁদের কিছুই করবে না। ওরা আসলে কুকুর, বানর শিকার করতে আসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.