'চলো কিছু করে দেখাই', আসানসোল দক্ষিণ থেকে লড়াইয়ে প্রস্তুত Saayoni Ghosh

তৃণমূলের (TMC) প্রার্থী তালিকায় আজ তাঁর নাম ঘোষণার পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টেটাসে নতুন করে পথ চলার আশা প্রকাশ করেন সায়নী ঘোষ (Saayoni Ghosh)

Updated By: Mar 5, 2021, 05:36 PM IST
'চলো কিছু করে দেখাই', আসানসোল দক্ষিণ থেকে লড়াইয়ে প্রস্তুত Saayoni Ghosh
তৃণমূলে যোগ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে সায়নী

নিজস্ব প্রতিবেদন: 'আসানসোল এবার একসঙ্গে, ভালোবাসে, একে অপরের পাশে থেকে, চলো কিছু করে দেখাই।' শুক্রবার দুপুরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণার পর এমনই স্টেটাস শেয়ার করেন অভিনেত্রী সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণ (Asansol) থেকে এবার তৃণমূল কংগ্রেসের টিকিটে লড়াই করছেন সায়নী (Saayoni Ghosh)। জোড়াফুল শিবিরের প্রার্থী তালিকায় নিজের নাম ঘোষণার পরপরই নতুুন করে স্টেটাস শেয়ার করেন সায়নী।

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

২৯৪টি আসনের মধ্যে আজ ২৯১ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee)। এবারের প্রার্থী তালিকায় রয়েছে গ্ল্যামারের ছটা। সায়নী ঘোষ থেকে সোহম চক্রবর্তী, রাজ চক্রবর্তী, জুন মালিয়া, চিরঞ্জিত চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্য়োপাধ্যায়-সহ আরও অনেক অভিনেতা প্রার্থীর নাম ঘোষণা করেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তৃণমূলের প্রার্থী তালিকায় আজ তাঁর নাম ঘোষণার পর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টেটাসে নতুন করে পথ চলার আশা প্রকাশ করেন সায়নী ঘোষ।

আরও পড়ুন : 'চণ্ডীপুরের মানুষের ঘরের ছেলে হয়ে কাজ করব' : Soham Chakraborty

সম্প্রতি মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের ডানলপের সাহাগঞ্জের মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেসে যোগ দেন সায়নী ঘোষ। ওইদিন জুন মালিয়া, রাজ চক্রবর্তীদেরও দেখা যায় জোড়াফুল শিবিরে নিজেদের নাম লেখাতে।