যোগী আদিত্যনাথকে নিয়ে কী বললেন রাখি, ভাইরাল ভিডিও

ভুল ভেবেছিলেন প্রথমে, মন্তব্য রাখির

Updated By: Sep 6, 2018, 01:59 PM IST
যোগী আদিত্যনাথকে নিয়ে কী বললেন রাখি, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বিতর্কের ‘রানি’ বলা হয় তাঁকে। টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ হওয়া সত্ত্বেও তাঁকে টেলিভিশনের ‘ড্রামা কুইন’ বলা  হয়। বুঝতেই পারছেন রাখি সাওয়ান্তের কথা বলা হচ্ছে। আর এবার রাখি সাওয়ান্ত কী করলেন জানেন?

সম্প্রতি টেলিভিশনের ‘ড্রামা কুইন’-এর একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রশংসা করতে দেখা যায় রাখি-কে। তিনি বলেন, যোগী আদিত্যনাথ জবে থেকে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী হয়েছেন, তবে থেকে এই রাজ্যের ছবি পাল্টে গিয়েছে। আদিত্যনাথ মুখ্যমন্ত্রী হওয়ার পর উত্তরপ্রদেশে কোনও ধর্ষণ বা গণধর্ষণের ঘটনা ঘটেনি বলে দাবি করেন রাখি।

আরও পড়ুন : বিকিনিতে সোহা, পোজ দিলেন মেয়েকে নিয়েই

পাশাপাশি রাখি আরও বলেন, উত্তরপ্রদেশের উন্নতি হচ্ছে। সেখানকার রাস্তাঘাটের অবস্থা ভাল হয়েছে। আর এসবই সম্ভব হয়েছে যোগী আদিত্যনাথের জন্য। যোগী আদিত্যনাথকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদে বেছে নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সঠিক কাজ করেছেন। তবে প্রথমে যোগী আদিত্যনাথকে তিনি ভুল বুঝেছিলেন। ভেবেছিলেন গেরুয়া পোশাক পরা একজন মানুষ রাজ্যের কী উন্নতি করবেন। কিন্তু, যোগী সম্পর্কে ভুল ভেবেছিলেন তিনি।

আরও পড়ুন : কার্তিকের সন্তানের মা হচ্ছেন ক্যাটরিনা?

শুনুন রাখি কী বললেন...

 

অর্থাত যোগী আদিত্যনাথ যেমন গেরুয়া পোশাক পরে রাজ্যের উন্নতি শুরু করেছেন, তেমনি পশু নিধনকেও বন্ধ করে দিচ্ছেন। যা নিয়ে তিনি খুশি বলে জানিয়েছেন রাখি সাওয়ান্ত। পাশাপাশি এরপরেরবারও যোগী আদিত্যনাথকেই তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর পদে দেখতে চান বলেও মন্তব্য করেন রাখি।

আরও পড়ুন : সলমনের মনের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা? এ কী বললেন বলিউড 'ভাইজান'!

তাঁর কথায়, যোগী আদিত্যনাথের সঙ্গে তিনি সব সময় রয়েছেন। তাই প্রথমে যোগী আদিত্যনাথ সম্পর্কে যে ধারণা তাঁর গড়ে উঠেছিল, তা একেবারেই সঠিক নয় বলেও জানান রাখি সাওয়ান্ত। তিনি আরও বলেন, আগামী নির্বাচনে বিজেপি ভাল ফল করবে বলে আশা করেন তিনি। কিন্তু, যোগী আদিত্যনাথ সম্পর্কে তিনি প্রথমে যেমন ভেবেছিলেন, তা একবারেই সঠিক নয় বলেও মন্তব্য করেন টেলিভিশনের ‘ড্রামা কুইন’।