শাহরুখ নিজেকে 'যোদ্ধা, বামন এবং গাইড' বললেন কেন?

শাহরুখ খান সম্প্রতি টুইট করে জানিয়েছেন যে তিনিই নাকি যোদ্ধা (warrior), বামন (dwarf) এবং গাইড। কিন্তু হটাৎ কেন এমন কথা বললেন SRK?

Updated By: Jun 20, 2016, 03:09 PM IST
শাহরুখ নিজেকে 'যোদ্ধা, বামন এবং গাইড' বললেন কেন?

ওয়েব ডেস্ক: শাহরুখ খান সম্প্রতি টুইট করে জানিয়েছেন যে তিনিই নাকি যোদ্ধা (warrior), বামন (dwarf) এবং গাইড। কিন্তু হটাৎ কেন এমন কথা বললেন SRK?

এর উত্তর দিয়েছেন স্বয়ং শাহরুখই। আসলে বাদশা চাইছেন তাঁর অনুরাগীদের একটু নতুনত্বের স্বাদ দিতে। আর তাই তিনি তিন পরিচালকের সঙ্গে আলাদা আলাদা করে ছকে ফেলেছেন তাঁর তিনটি আসন্ন ছবির প্ল্যান এবং 'যোদ্ধা', 'বামন' ও 'গাইড' হল সেই তিনটে চরিত্র যাতে অভিনয় করবেন এই তিন পরিচালকের পরিচালনায়।

কিন্তু, এই তিন পরিচালক কারা কারা?

টিনসেল টাউনে কানপাতলেই শোনা যাচ্ছে যে তিন জনের নাম তাঁরা হলেন- আনন্দ এল. রাই, ইমতিয়াজ আলি এবং কিং খানের পুরানো দোস্ত আদিত্য চোপড়া।

কোন চরিত্র কোন পরিচালকের সঙ্গে?

আনন্দ রাই-এর পরিচালনায় তিনি 'বামন' চরিত্রে অভিনয় করবেন। বন্ধু আদিত্যর ছবিতে তিনি 'যোদ্ধা' এবং ইমতিয়াজ তাকে বানাবেন 'গাইড'।

চরিত্রগুলোর সম্পর্কে নিশ্চিত করলেও, ছবিগুলোর নাম অবশ্য শাহরুখ খোলসা করতে চাননি তাঁর টুইটারে। আর সেটা তো স্বাভাবিকই, কিছু তো চমক রাখতেই হবে, না হলে আর কী করে বলবেন, ''পিকচার অ্যভি বাকি হ্যায় মেরা দোস্ত!''

.