Kharkuto: হাসপাতালে বাবিন, অভিমান ভুলে গুনগুন কী যাবে তাঁর কাছে!

মান অভিমান ভুলে কী মিল হবে বাবিন-গুনগুনের!

Updated By: Nov 11, 2021, 07:53 PM IST
Kharkuto: হাসপাতালে বাবিন, অভিমান ভুলে গুনগুন কী যাবে তাঁর কাছে!

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার প্রকাশ পায় টিআরপি তালিকা। নম্বরের নিরিখে এই সপ্তাহে প্রথম দশে জায়গা করে নিতে পারেনি খড়কুটো। বোঝাই যাচ্ছে বাবিন গুনগুনের থেকে মুখ ফিরিয়েছে দর্শক। আসলে পর্দায় বাবিন আর গুনগুনের অনুচ্চারিত প্রেমই এই ধারাবাহিকের অন্যতম ইউএসপি। দুই ভিন্ন ধরনের মানুষ গুনগুন ও বাবিনের রসায়ন পছন্দ করে দর্শক। কিন্তু সেই বাবিন আর গুনগুনের সম্পর্কে এসেছে বিচ্ছেদ। তাঁদের মাঝে এসে উপস্থিত হয়েছে অনন্যা। 

বরাবরই বাবিনকে ঘিরে অনন্যার সঙ্গে গুনগুনের একটা চাপানউতোর চলে। তবে বারবারই বাবিন বলেছে সে গুনগুনকেই ভালোবাসে। সেই কথা অবশ্য কিছুতেই মেনে নিতে পারেনা অনন্যা। রীতিমতো জোর করেই বাবিনের নামে সিঁদুর পরে ফেলেছে অনন্যা। বাবিনের সঙ্গে রাত কাটাতেও পিছপা হয়নি সে। অনন্যা ও বাবিনের একসঙ্গে কাটানো মুহূর্তে পুরো পরিবারকে সঙ্গে নিয়ে সেখানে পৌঁছে যায় গুনগুন। সেখান থেকেই শুরু হয় ভুল বোঝাবুঝি আর মান-অভিমানের পালা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

আরও পড়ুন: TRP List: এক সপ্তাহেই সেরা পাঁচে 'খুকুমণি', অপ্রতিরোধ্য মিঠাই

বাবিন আর গুনগুনের বিচ্ছেদেই মন ভেঙেছে দর্শকের তাই এবার তাঁদের মেলাতেই উদ্যোগ নিয়েছেন গল্পকার। সাম্প্রতিক প্রোমোতে দেখা যাচ্ছে, হাসপাতালে ভর্তি বাবিন। ফোনে সেই দুঃসংবাদ পান জ্যাঠা। অন্যদিকে সিঁদুর পরতে গিয়ে তা পড়ে যায় মাটিতে। তখনই পটকাকে সঙ্গে নিয়ে হাসপাতালে ছোটে গুনগুন। শেষপর্যন্ত কী মিল হবে বাবিন আর গুনগুনের, সেদিকেই তাকিয়ে দর্শক। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.