'আমায় বিয়ে করবে?' কাকে জীবনসঙ্গী হওয়ার প্রস্তাব দিলেন Sreelekha

নিজের ইউটিউব চ্যানেলে ভিডিয়ো প্রকাশ করেন শ্রীলেখা মিত্র 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 14, 2021, 02:43 PM IST
'আমায় বিয়ে করবে?' কাকে জীবনসঙ্গী হওয়ার প্রস্তাব দিলেন Sreelekha
শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিবেদন: 'উইল ইউ ম্যারি মি?' এভাবেই বিয়ের প্রস্তাব দিলেন শ্রীলেখা (Sreelekha Mitra)। অভিনেত্রীর বিয়ের প্রস্তাব শুনে চমকে গেলেন তো! শ্রীলেখা আসলে অন্য কাউকে নয়, নিজেকেই নিজে বিয়ের প্রস্তাব দিয়েছেন। বিশ্বাস হচ্ছে না, তাহলে দেখুন...

অভিনয়ের পাশাপাশি শ্রীলেখা সম্প্রতি নিজের একটি ইউটিউব চ্যানেল প্রকাশ করেছেন। যেখানে নিজের কনটেন্ট তৈরি করছেন শ্রীলেখা। তেমনই একটি ভিডিয়োতে শ্রীলেখা নিজেকে ভালবাসার কথা জানান। সেখানে জীবনের বিভিন্ন বিষয় তুলে ধরেন অভিনেত্রী। বড় হওয়া থেকে শুরু করে ভালবেসে বিয়ে কিংবা বিচ্ছেদ। সবকিছু নিয়ে মুখ খোলেন শ্রীলেখা। এরপরই তিনি বলেন, নিজের রোজগারের অর্থ দিয়েই আংটি কিনে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন শ্রীলেখা মিত্র। নিজের কেনা আংটি পরেই ওই ভিডিয়ো ইউটিউবে আপলোড করেন অভিনেত্রী (Actor)। শ্রীলেখার নিজেকে নিজের বিয়ের প্রস্তাব দেওয়ার ওই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : অমিতাভ-কন্যাকে Aamir-এর চিঠি, গোপনীয়তা ভেঙে প্রকাশ্যে তথ্য

সম্প্রতি নতুন বছর শুরুর আগে বেশ কয়েকটি ছবি এবং ভিডিয়ো প্রকাশ করেন শ্রীলেখা মিত্র। নতুন বছর শুরুর আগে মাঝ রাতে বন্ধুদের সঙ্গে পার্টি হোক বা লং ড্রাইভ, প্রত্যেকটি ছবি এবং ভিডিয়ো শেয়ার করার পরপরই তা ভাইরাল হয়ে যায়।