'গিন্নি ওয়েডস সানি' ছবিতে বাঙালি সঙ্গীত পরিচালক গৌরবের সুরে জমজমাট 'ফুঁক ফুঁককে' গান

ছবি মুক্তির আগেই বেশ জনপ্রিয় ছবির 'ফুঁক ফুঁককে' গানটি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 10, 2020, 06:52 PM IST
'গিন্নি ওয়েডস সানি' ছবিতে বাঙালি সঙ্গীত পরিচালক গৌরবের সুরে জমজমাট 'ফুঁক ফুঁককে' গান

নিজস্ব প্রতিবেদন : করোনা আবহে সিনেমাহল খুললেও বহু ছবিই 0TT প্ল্যাটফর্মেই মুক্তি পাচ্ছে। ১০ অক্টোবর, শুক্রবার নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে 'গিনি ওয়েডস সানি'। ছবি মুক্তির আগেই বেশ জনপ্রিয় ছবির 'ফুঁক ফুঁককে' গানটি। 

তবে অনেকেই হয়ত জানেন না, ছবির সুপারহিট 'ফুঁক ফুঁককে' গানটির যিনি সৃষ্টি কর্তা, তিনি একজন বাঙালি। গীতিকার সন্দীপ গৌরের লেখায় গানটিতে সুর দিয়েছেন সঙ্গীত পরিচালক গৌরব চট্টোপাধ্যায়। গানটি গেয়েছেন নীতি মোহন ও যতিন্দর সিং। চলুন শুনে নেওয়া যাক  'ফুঁক ফুঁককে' গানটি।

আরও পড়ুন-কেমন আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়? জানালেন মেয়ে, নাট্যকর্মী পৌলমী বসু

প্রসঙ্গত, সঙ্গীত পরিচালক হিসাবে এটা অবশ্য গৌরব চট্টোপাধ্যায়ের প্রথম গান নয়। এবছরই জানুয়ারি মাসে 'জয় মম্মি দি' ছবিতে 'ইশক দা ব্যান্ড'-গানটির সুর দিয়েছিলেন গৌরব।

আরও পড়ুন-গোটা পৃথিবীর যা অবস্থা,তাতে পাঁচদিন নতুন জামা পরে আনন্দ করছি, ভাবতে পারছি না : ঋদ্ধিমা 

আরও পড়ুন-'গেন্দা ফুল' নয়, তবলা-ফোক-এর মিশেলে মুক্তি পেল 'গাঁদা ফুল', কেন্দ্রবিন্দুতে রতন কাহার

সঙ্গীত পরিচালনা প্রসঙ্গে গৌরব চট্টোপাধ্যায়ের বলেন, ''সঙ্গীত আমার ভালোবাসা, আমি নিয়মিত সংগীত শুনতে, অনুভব করতে ও শেখার চেষ্টা করি। অনেক ছোট বয়সে তবার মাধ্যমে আমার সঙ্গীতের সঙ্গে পরিচয় হয়। আমি হিন্দুস্তানি ক্লাসিকাল, ওয়েস্টার্ন ক্লাসিকাল ও পিয়ানো শিখেছি। বেশ কয়েকজন গুরু ও শিক্ষকের কাছ থেকে প্রশিক্ষণ নিয়েছি। শাস্ত্রীয়, ফোক, সুফি, জাজ ইত্যাদি থেকে অনুপ্রাণিত করে।''

.