Yash-Nusrat | Ena Saha | Rana Sarkar: ‘এবার প্রযোজকের যন্ত্রণা বুঝুন, ইগো সরিয়ে এনার পাশে দাঁড়ান’, যশ-নুসরতকে অনুরোধ রানার...

Yash-Nussrat: শনিবারই যশ নুসরত লঞ্চ করেন তাঁদের নতুন প্রোডাকশন হাউজ ওয়াইডি ফিল্মস। তাঁদের শুভেচ্ছা জানিয়ে একটি পোস্ট করেন প্রযোজক রানা সরকার। সেখানেই তিনি যশ নুসরতকে কার্যত খোঁচা দিয়েই বলেন যে এবার অন্তত প্রযোজকদের যন্ত্রণা বুঝুন।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 25, 2023, 05:04 PM IST
Yash-Nusrat | Ena Saha | Rana Sarkar: ‘এবার প্রযোজকের যন্ত্রণা বুঝুন, ইগো সরিয়ে এনার পাশে দাঁড়ান’, যশ-নুসরতকে অনুরোধ রানার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবারই যশ দাশগুপ্ত(Yash Dasguptaa) ও নুসরত জাহান (Nussrat Jahan)লঞ্চ করেন তাঁদের নতুন প্রোডাকশন হাউজ ওয়াইডি ফিল্মস(YD Films)। পাশাপাশি তাঁরা ঘোষণা করেন তাঁদের প্রথম ছবিও। বাবা যাদবের(Baba Yadav) পরিচালনায় এবার জুটি বাঁধবেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। এছাড়াও এই ছবিতে রয়েছেন সায়ন্তনী ঘোষ। ছবির নাম মেন্টাল (Mentaaal)। যশ নুসরতকে শুভেচ্ছা জানাতে লঞ্চ পার্টিতে হাজির ছিলেন শ্রাবন্তী, বনি-কৌশানী, তনুশ্রী থেকে শুরু করে টলিউডের অনেকেই। এবার তারকা দম্পতিকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানান প্রযোজক রানা সরকার (Rana Sarkar)।

আরও পড়ুন- Sayantika Banerjee on Train Accident: বাঁকুড়ায় ২ মালগাড়ির সংঘর্ষ, লাইনচ্যুত ১৩ বগি, ঘটনাস্থলে সায়ন্তিকা...

রানা লেখেন, ‘একজন অভিনেতা তখনই প্রযোজকের ব্যথা বা সমস্যার কথা বুঝতে পারে যখন সে নিজে প্রযোজক হয়। ফিল্ম ইন্ডাস্টিতে প্রতিনিয়ত একজন প্রযোজক যেভাবে অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ব্যতিব্যস্ত হয়, তাঁদের মুড তাঁদের ট্যানট্রামস সহ্য করতে বাধ্য হয় সেই ব্যথা তখনই বোঝা সম্ভব যখন কোনো অভিনেতা নিজে সরাসরি প্রযোজনার সঙ্গে যুক্ত হন। প্রযোজক শুধু টাকা সাপ্লাই দেওয়ার মেশিন না, ইনভেস্টমেন্টের রিস্ক থাকে, তার সঙ্গে এই অভিনেতা সুপারস্টারদের ম্যানেজ করে চলা মাঝে মাঝে দুর্বিষহ হয়ে ওঠে’।

এর মাঝেই তিনি নিজের ও দেবের মতানৈক্য নিয়েও কথা বলেন তিনি। তাঁদের মতের মিল না হওয়াতেই আটকে আছে ধূমকেতুর রিলিজ। তিনি লেখেন, ‘কত সিনেমা তৈরি হওয়ার বা অনেক টাকা খরচের পরও রিলিজ হয়না প্রযোজক ও সুপারস্টারদের মতৈক্য না হওয়ার কারণে, যেমন কয়েক কোটি খরচ করে ধূমকেতু তৈরি হয়েও রিলিজ হয়নি গত ছ-বছর ধরে’। যশ দাশগুপ্ত ও নুসরত জাহানকে অভিনন্দন জানিয়ে লেখেন, ‘তাঁদের শুরু করা YD ফিল্মসের জন্য অনেক শুভেচ্ছা। এবার তাঁরাও বুঝতে পারবেন প্রযোজকের যন্ত্রনা, আবেগ, বিনিয়োগের ব্যথা। সেই সঙ্গে তাঁরা ভালো ভালো সিনেমাও বানাবেন এটাই প্রত্যাশা’।

আরও পড়ুন- Moheener Ghoraguli: ‘গানজীবনের অনন্ত পথ চলা থেমে গেল বললে মারাত্মক ভুল হবে…’

পাশাপাশি তিনি একটি অনুরোধও করেন যশ-নুসরতকে। রানা বলেন, ‘এবার একজন প্রযোজক হিসেবে অন্য একজন প্রযোজক এনা সাহার পাশে দাঁড়ান। তাঁর প্রযোজনায় তৈরি হওয়া আপনাদের অভিনীত সিনেমা 'মাস্টারমশায় আপনি কিছু দেখেননি' সিনেমাটি কমপ্লিট করে রিলিজ করতে প্রযোজক ও পরিচালককে সাহায্য করুন। সিনেমার স্বার্থে নিজেদের মধ্যে ঝামেলা ইগো সরিয়ে রাখুন। দেখবেন প্রযোজক হিসেবে আপনাদের যাত্রাপথ শুভ হবে। আপনারা ওপরওয়ালার আশীর্বাদ পাবেন অবশ্যই। ছবির প্রিমিয়ারে আমার পক্ষ থেকে ইলিশ মাছ পাঠাবো শুভেচ্ছা হিসেবে। টলিউড নতুন একজন প্রযোজক পেল এটা সত্যি গুরুত্বপূর্ন ঘটনা, আপনাদের যাত্রাপথ মসৃণ হোক’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.