Yash Dasgupta Birthday: ছেলে Yishaan-র সঙ্গে প্রথম জন্মদিন, ইনস্টাগ্রামে Nusrat-র বিশেষ বার্তা

পরিবারের সঙ্গেই জন্মদিন সেলিব্রেট করছেন যশ। 

Updated By: Oct 10, 2021, 06:52 PM IST
Yash Dasgupta Birthday: ছেলে Yishaan-র সঙ্গে প্রথম জন্মদিন, ইনস্টাগ্রামে Nusrat-র বিশেষ বার্তা

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়ে গেছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। রবিবার পঞ্চমী থেকে ঠাকুর দেখাও শুরু করে দিয়েছে শহরবাসী। শহর জুড়ে উৎসবের মরসুম আর সেই উৎসবের মাঝেই সেলিব্রেশনে মেতেছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরত জাহান (Nusrat Jahan)। তবে তাঁদের সেলিব্রেশনে মুখ্য কারণ যশ দাশগুপ্তের জন্মদিন। রবিবার ৩৭ বছরে পা দিলেন অভিনেতা। মধ্য রাতেই কেক কেটে শুরু হয়েছে সেলিব্রেশন। তবে এবছর জন্মদিনটা বাড়িতেই কাটাচ্ছেন অভিনেতা। ছেলে ঈশানের (Yishaan) সঙ্গে প্রথম জন্মদিন তাই বিশেষ দিনটি বাড়িতেই কাটাচ্ছেন অভিনেতা। অন্যান্য দিনের মতো এদিনও সকাল থেকে জিমে ব্যস্ত ছিলেন তিনি। 

যশ ও নুসরতের সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে কিছুদিন আগেই প্রকাশ্যে আসে যে নুসরতের ছেলে ঈশানের বাবা যশ। কিন্তু তাঁর ও যশের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি নায়িকা। যশের বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় এবার নিজের ভালোবাসার কথা প্রকাশ করলেন নায়িকা। যশের একটি ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন হ্যাপি বার্থডে আর তার পাশে একটি হৃদয়ের ইমোজি দিয়েছেন অভিনেতা। ইমোজির মাধ্যমে তাঁর ভালবাসার কথাই প্রকাশ করেছেন বলে মনে করছেন নেটিজেনরা। 

Yash

নুসরতের পাশাপাশি এদিন যশকে শুভেচ্ছা জানিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty), শ্রাবন্তী চট্টোপাধ্যায় (srabanti Chatterjee), মধুমিতা সরকার (Madhumita Sarkar)। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরতের সঙ্গে একটি পার্টির ছবি। মিমি দিয়েছেন তাঁর ও যশ অভিনীত এবং ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবির কোলাজ। শ্রাবন্তী এবং মধুমিতার শুভেচ্ছাবার্তায় তাঁদের সঙ্গে তোলা যশের ছবি। 

আরও পড়ুন: #উৎসব : পুজোয় ঘরে ফেরার গান, একসঙ্গে গলা মেলালেন Iman, Rupankar, Anupam, Lagnajita

সময়টা বেশ ভালোই কাটছে যশ দাশগুপ্তের (Yash Dasgupta)। ব্যক্তিগত জীবনে নুসরত ও তাঁর ছেলে ঈশানের অভিভাবকত্ব চুটিয়ে এনজর করছেন তিনি। কিন্তু পর্দায় বেশ অনেকদিনই দেখা মেলেনি যশের। তবে খুব শীঘ্রই বড়পর্দায় ফিরছেন যশ দাশগুপ্ত। শিলাদিত্য মৌলিকের(Shiladitya Moulik) আগামী ছবি 'চিনেবাদাম'-এ দেখা যাবে তাঁকে। যশের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন এনা সাহা (Ena Saha)। অভিনয়ের পাশাপাশি এই ছবি প্রযোজনাও করবেন এনা। এর আগে যশের ছবি 'এসওএস কলকাতা' প্রযোজনা করেছিলেন এনা। শুরু হয়ে গেছে ছবির শুটিং। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.