বধূনির্যাতনের অভিযোগ আনলেন যুক্তা মুখি

নিজের স্বামীর বিরুদ্ধে বধূনির্যাতনের অভিযোগ আনলেন প্রাক্তন বিশ্বসুন্দরী যুক্তা মুখি। বৃহস্পতিবার মুম্বইয়ের আম্বলি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার যুক্তামুখি তাঁর স্বামী প্রিন্স তুলির বিরুদ্ধে তাঁকে মারধর করার অভিযোগ আনেন।

Updated By: Sep 14, 2012, 04:56 PM IST

নিজের স্বামীর বিরুদ্ধে বধূনির্যাতনের অভিযোগ আনলেন প্রাক্তন বিশ্বসুন্দরী যুক্তা মুখি। বৃহস্পতিবার মুম্বইয়ের আম্বলি থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিস সূত্রে খবর, বৃহস্পতিবার যুক্তামুখি তাঁর স্বামী প্রিন্স তুলির বিরুদ্ধে তাঁকে মারধর করার অভিযোগ আনেন। তাঁর বক্তব্যের ওপর ভিত্তি করে তাঁর স্বামীর বিরুদ্ধে জামিন যোগ্য অপরাধের অভিযোগ দায়ের করা হয়েছে। তবে এখনও পর্যন্ত এফআইআর দায়ের করা হয়নি।
২০০৮ সালের ২ নভেম্বর মুম্বইবাসী বিজনেসম্যান ও ফিনান্সিয়াল কনসালট্যান্ট প্রিন্স তুলিকে বিয়ে করেন যুক্তা মুখি। এক ছেল ও এক মেয়ে রয়েছে তাঁদের।
১৯৯৯ সালে মাত্র ২০ বছর বয়সে চতুর্থ ভারতীয় মহিলা হিসেবে মিস ওয়ার্ল্ড খেতাব জেতেন যুক্তামুখি। তবে বলিউডে তাঁর যাত্রাপথ মসৃণ হয়নি। ২০০২ সালে প্রথম ছবি `পিয়াসা` বক্সঅফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর আর গুটিকয়েক ছবিতে মুখ দেখিয়েছেন তিনি। হিন্দি ছাড়াও তামিল ও ভোজপুরী ছবিতে লাক ট্রাই করেছিলেন যুক্তামুখি। ২০০৮-এ `মেমসাহাব-লস্ট ইন মিরেজ` ছবিতে শেষ দেখা গিয়েছিল তাঁকে।

.