তাসকানির যে ভিলায় বিয়ে সারলেন বিরুষ্কা, তার ভাড়া শুনলে আঁতকে উঠবেন

অনুষ্কা শর্মার নাকি ইচ্ছে ছিল আঙুর বাগানের মধ্যে রুপকথার মত বিয়ে করার। অনুষ্কার সেই ইচ্ছের জন্যই বিদেশে পাড়ি দিয়ে তাসকানির একটি বিলাসবহুল ভিলা ভাড়া করেন বিরাটরা। আর সেই স্বপ্নপুরীতেই রুপকথার মত বিয়ে সারেন বিরুষ্কা। কিন্তু, তাসকানির যে ভিলায় সাতপাকে বাঁধা পড়লেন বিরুষ্কা, সেই ভিলার দাম শুনলে চমকে উঠবেন।

Updated By: Dec 12, 2017, 06:47 PM IST
তাসকানির যে ভিলায় বিয়ে সারলেন বিরুষ্কা, তার ভাড়া শুনলে আঁতকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কা শর্মার নাকি ইচ্ছে ছিল আঙুর বাগানের মধ্যে রুপকথার মত বিয়ে করার। অনুষ্কার সেই ইচ্ছের জন্যই বিদেশে পাড়ি দিয়ে তাসকানির একটি বিলাসবহুল ভিলা ভাড়া করেন বিরাটরা। আর সেই স্বপ্নপুরীতেই রুপকথার মত বিয়ে সারেন বিরুষ্কা। কিন্তু, তাসকানির যে ভিলায় সাতপাকে বাঁধা পড়লেন বিরুষ্কা, সেই ভিলার দাম শুনলে চমকে উঠবেন।

আরও পড়ুন : শেষ পর্যন্ত নিজেদের বিয়ের ছবি বিক্রি করে দিলেন বিরাট-অনুষ্কা?

রিপোর্টে প্রকাশ, ৭০০ বছরের পুরনো ওই ভিলার প্রতিদিনের খরচ ৬,৫০,০০০ থেকে ১৪,০০,০০০ করে। অর্থাত তাসকানির ওই ভিলায় রাত কাটাতে বিপুল পরিমাণ ভাড়া গুনতে হচ্ছে বিরাটদের। অর্থাত, এক সপ্তাহ যদি আপনি ওই রিসর্টে থাকেন, তার খরচ পড়বে ১ কোটি।

আরও পড়ুন : বিয়েটাকে কিভাবে 'সিক্রেট' রাখলেন বিরাট-অনুষ্কা? দেখুন এক্সক্লুসিভ রিপোর্ট 

অন্যদিকে তাসকানির ওই রিসর্টে রয়েছে ২২টি ঘর। যেখানে ৪৪ জন করে থাকতে পারেন। প্রসঙ্গত, মিলান থেকে কয়েক কিলোমিটার দূরে ওই তাসকানির রিসর্টে ছুটি কাটাতে আসতেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও।