'তোমার মত করেই তুমি ফুটে উঠবে', লক্ষে স্থির যশরত!

ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমেই খবরে শিলমোহর?

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 5, 2021, 07:52 AM IST
'তোমার মত করেই তুমি ফুটে উঠবে', লক্ষে স্থির যশরত!

নিজস্ব প্রতিবেদন- মা হতে চলেছেন নুসরত জাহান,সারাদিন এই খবর ছিল শিরোনামে। নুসরত এই বিষয় নিয়ে মুখ খোলেন নি। তাঁর টিমের পক্ষ থেকেও কেউ কোনও নিশ্চিত খবর দেন নি। রাতে জল্পনা বাড়াল নুসরতের ইনস্টাগ্রাম পোস্ট। নিজের ইনস্টা স্টোরিতেই যেন সব বলে গেলেন নুসরত।

আরও পড়ুন:প্রিয়াঙ্কার পর মাম্পিকে জড়িয়ে ধরে ছবি পোস্ট রাহুলের, ক্যাপশনে লিখলেন 'রাজমা'

শুক্রবার সারাদিন যখন তাঁর সন্তানসম্ভবা হওয়ার খবর নিয়ে চর্চা চলছেই, ঠিক সেই সময় নুসরতের ইনস্টা স্টোরিতে জ্বলজ্বল করে উঠল একটি কোট। যেখানে একটি ফুলের ছবি দিয়ে লেখা 'তোমার মত করেই তুমি ফুটে উঠবে'। কিছু না বলেও অনেক কিছু বলে গেলেন নুসরত (Nusrat Jahan)।

সূত্রের খবর ৬ মাসের অন্তঃস্বত্ত্বা নুসরত। তাঁর স্বামী নিখিল জৈনের মতে তিনি এ খবর জানেন না, এ সন্তানের পিতাও তিনি নন।বরং তিনিও এ খবরে হতবাক। 
অন্যদিকে যশের (Yash Dasgupta) সঙ্গে তাঁর সম্পর্ককে ধীরে ধীরে নিজের সোশ্যাল মিডিয়ায় মান্যতা দিচ্ছিলেন নায়িকা। যশের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাও কারোর অজানা নয়। এই খবর চারিদিকে ছড়িয়ে পড়ার পর যশের পোস্ট ও উস্কে দিয়েছে জল্পনা ?

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

আরও পড়ুন: নুসরতের মা হওয়ার খবরে হতবাক নিখিল, জানালেন তাঁরা 'টাচে' নেই

যশের ইনস্টা পোস্টে আবার অন্য টুইস্ট. নিজের ছবি পোস্ট করে তিনি লেখেন 'অফ গার্ড', তবুও লক্ষ্যে স্থির। ইনস্টা স্টোরিতে ভেসে ওঠে অন্য গল্প। মজা করেই তিনি লেখেন তুমি কারোর প্রাক্তনকে ডেট করছ, কেউ আবার তোমার প্রাক্তনকে ডেট করছে, তোমার প্রাক্তন আবার অন্য কারোর প্রাক্তনকে জীবনে পেয়েছে, আমরা সকলেই প্রাক্তন পুরুষ। মজা করে এই পোস্ট করলেও অনেক কিছু বলে দিয়েছেন যশ ও নুসরত। দুজনেই কী তাহলে খবরে শিলমোহর দিলেন? ফ্যানেরা যদিও তাঁদের কাছে থেকেই আসল খবর পেতে চান।

.