আপনার এই প্রিয় বলিউড অভিনেতা ফিজিক্সে ন্যাশনাল অলিম্পিয়াড জয়ী!

সুশান্ত সিং রাজপুতের জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। মহেন্দ্র সিং ধোনি, দ্য আনটোল্ড স্টোরিতে তাঁর অভিনয় দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে। মহেন্দ্র সিং ধোনির বায়োপিক, সুশান্তের কেরিয়ারের পঞ্চম সিনেমা। বিহারের ছেলে সুশান্ত অভিনয় ছাড়াও আর কীসে ভালো জানেন কি?

Updated By: Oct 24, 2016, 04:50 PM IST
আপনার এই প্রিয় বলিউড অভিনেতা ফিজিক্সে ন্যাশনাল অলিম্পিয়াড জয়ী!

ওয়েব ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের জনপ্রিয়তা দিনদিন বেড়েই চলেছে। মহেন্দ্র সিং ধোনি, দ্য আনটোল্ড স্টোরিতে তাঁর অভিনয় দর্শকদের প্রশংসাও কুড়িয়েছে। মহেন্দ্র সিং ধোনির বায়োপিক, সুশান্তের কেরিয়ারের পঞ্চম সিনেমা। বিহারের ছেলে সুশান্ত অভিনয় ছাড়াও আর কীসে ভালো জানেন কি?

আরও পড়ুন নওয়াজউদ্দিনের ভোল পাল্টেছে এতটাই যে, চিনতে পারছে না কেউ!

সুশান্ত সিং রাজপুত বাড়ির ভাই-বোনদের মধ্যে সবথেকে ছোট। ভাই তিনি একাই। আর সব দিদি। তাঁর এক দিদি তো জাতীয় পর্যায়ে ক্রিকেটও খেলেছেন। সুশান্ত অবশ্য পড়াশোনায় খুবই ভালো ছিলেন। তাঁর রেজাল্ট সবসময় খুব ভালো হত। পদার্থবিদ্যায় তিনি জাতীয় অলিম্পিয়াড চ্যাম্পিয়নও! উচ্চমাধ্যমিকে ভালো রেজাল্ট নিয়ে পাশ করার পর সুশান্ত দিল্লিতে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা শুরু করেন। এবং তিন বছর ইঞ্জিনিয়ারিং পড়েনও! কে বলতে পারে, অভিনয় না শিখলে হয়তো সুশান্ত সিং রাজপুত একজন দক্ষ ইঞ্জিনিয়ার হতেন!

আরও পড়ুন  অ্যায় দিল হ্যায় মুশকিলের সঙ্গে সলমন খানের অদ্ভূত যোগাযোগ!

.