Zee ২৪ ঘণ্টা Exclusive: ১০ বছর পর ফের ফিরছে মৈনাকের বেডরুম, প্রথমবার বড়পর্দায় প্রতীক-সোনামণি

Zee ২৪ ঘণ্টা Exclusive: আবার ফিরছেন রানা সরকার এবং মৈনাক ভৌমিক। ছবিতে থাকছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ছবির অন্যতম প্রধান মুখ তিনি। এছাড়া বিশেষ চরিত্রে অভিনয় করবে দেবাশিস মণ্ডল।

Edited By: তনুজিৎ দাস | Updated By: Jul 29, 2022, 12:06 AM IST
Zee ২৪ ঘণ্টা Exclusive: ১০ বছর পর ফের ফিরছে মৈনাকের বেডরুম, প্রথমবার বড়পর্দায় প্রতীক-সোনামণি

অনসূয়া বন্দ্যোপাধ্যায়: ২০১২ সালে মুক্তি পেয়েছিল 'বেডরুম'। এর ঠিক দশ বছর পর আবার ফিরছেন রানা সরকার এবং মৈনাক ভৌমিক। 'বেডরুম' ছবিটিতে শহরে বেঁচে থাকা কিছু মানুষের জীবনের গল্প তুলে ধরা হয়েছিল। ছবির শেষে কেউ ঘুরে দাঁড়ায়, কেউ বা হারিয়ে যায়। ২০২২ সালে তেমনই কিছু মানুষের গল্প নিয়ে ফিরছেন মৈনাক। আর সেই ছবিতেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে ছোটপর্দার হিট জুটি প্রতীক সেন এবং সোনামণি সাহাকে। এই ছবিতেও কি তাঁরা প্রেম করবেন, না কি চরিত্রে রয়েছে অন্য কোনও টুইস্ট, সেটা আপাতত ভাঙছেন না ছবির নির্মাতারা। এছাড়া ছবিতে থাকছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। ছবির অন্যতম প্রধান মুখ তিনি। এছাড়া বিশেষ চরিত্রে অভিনয় করবে দেবাশিস মণ্ডল।

'মোহর' ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করেছিলেন সোনামণি সাহা ও প্রতীক সেন। এই জুটিকে খুবই পছন্দ করেছিল দর্শক। ধারাবাহিকের হাত ধরে এই দুই অভিনেতা অভিনেত্রী সহজেই পৌঁছে গিয়েছিলেন দর্শকের ড্রয়িং রুমে। ছোটপর্দার অন্যতম জনপ্রিয় জুটি হয়ে ওঠেন তাঁরা। তবে 'মোহর'-এর গল্প ফুরিয়েছে। বন্ধ হয়েছে ধারাবাহিক। আপাতত দুজনেই ব্যস্ত তাঁদের নয়া ধারাবাহিক নিয়ে। তবে এবার আর ছোটপর্দায় নয়, জুটিকে দেখা যাবে বড়পর্দায়।

চলতি সপ্তাহেই ফেসবুকে একটি ছবি পোস্ট করেন প্রযোজক রানা সরকার। সেই ছবিতে একসঙ্গে দেখা যায় প্রতীক সেন ও সোনামণি সাহাকে। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘কেমন হবে যদি প্রতীক আর সোনামণিকে এক সঙ্গে, একটা সিনেমায় দেখা যায়?  খুব শিগগিরি’। রানার এই পোস্ট থেকেই শুরু হয় জল্পনা। এই প্রথম নয়, আগেও প্রতীক ও সোনামণিকে নিয়ে সিনেমা করার পরিকল্পনা করেছিলেন প্রযোজক। এবার সেটাই বাস্তব হচ্ছে। 

আপাতত ধারাবাহিকের কাজেই ব্যস্ত এই জুটি। 'এক্কা দোক্কা' ধারাবাহিকে সপ্তর্ষি মৌলিকের সঙ্গে জুটি বেঁধেছেন সোনামণি সাহা। দুই জুনিয়র ডাক্তারের দ্বৈরথের গল্প এই ধারাবাহিক। অন্যদিকে 'সাহেবের চিঠি' ধারাবাহিকে এক জনপ্রিয় গায়কের চরিত্রে অভিনয় করছেন প্রতীক সেন। সেই গায়কের জীবনের গল্প নিয়েই এই ধারাবাহিক। প্রতীক এর আগে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে দুটি ছবিতে অভিনয় করেছিলেন। তবে এটাই সোনামণির প্রথম ছবি। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় যে, এই রোমান্টিক জুটিকে পর্দায় মিস করে দর্শক। মোহর ও শঙ্খর রসায়ন ফের পর্দায় দেখতে মুখিয়ে তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.