Ridhima Ghosh : 'এ কী সত্যবতী!' ঋদ্ধিমার খোলামেলা ফটোশ্যুটে বিস্মিত নেটপাড়া

পরনে সি গ্রিন (sea green) রঙের ছোট ঝুলের off shoulder টপ, আর পায়ে স্নিকার্স। ঠোঁটে লাল লিপস্টিক। লেন্সে চোখ রেখে বিভিন্নভাবে পোজ দিচ্ছিলেন ঋদ্ধিমা ঘোষ। ঝলসে উঠছিল ক্যামেরা। আর একেরপর এক পোজে লেন্সবন্দি হলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন ব্যোমকেশের (Byomkesh) 'সত্যবতী'। ক্যাপশনে লিখেছেন 'আত্মবিশ্বাসই হল সুপার পাওয়ার'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 28, 2022, 07:54 PM IST
Ridhima Ghosh : 'এ কী সত্যবতী!' ঋদ্ধিমার খোলামেলা ফটোশ্যুটে বিস্মিত নেটপাড়া

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পরনে সি গ্রিন (sea green) রঙের ছোট ঝুলের off shoulder টপ, আর পায়ে স্নিকার্স। ঠোঁটে লাল লিপস্টিক। লেন্সে চোখ রেখে বিভিন্নভাবে পোজ দিচ্ছিলেন ঋদ্ধিমা ঘোষ। ঝলসে উঠছিল ক্যামেরা। আর একেরপর এক পোজে লেন্সবন্দি হলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন ব্যোমকেশের (Byomkesh) 'সত্যবতী'। ক্যাপশনে লিখেছেন 'আত্মবিশ্বাসই হল সুপার পাওয়ার'।

ছোট ঝুলের পোশাক, নো মেকআপ লুক, পায়ে স্নিকার্স, অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের এই ফটোশ্যুটই এখন নেটিজেনদের চর্চার বিষয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়া থেকেই জানা যাচ্ছে অভিনেত্রীর এই ছবিগুলি তুলেছেন ফটোগ্রাফার তথাগত ঘোষ। চুল এবং মেকআপ করেছেন সুমিত দাস আর স্টাইলিং-এ অয়ন হোরে। ফটোশ্য়ুট চলাকালীন তোলা একটি ভিডিয়ো পোস্ট করে ঋদ্ধিমা লিখেছেন, 'প্রতিটা দিন ঝকঝকে'। আরও একটি ছবিতে ঋদ্ধিমার ক্যাপশান 'নিজের মতো হয়ে ওঠার জন্য কখনও ক্ষমাপ্রার্থী হোয়ো না।'

আরও পড়ুন-এই নিয়ে তৃতীয়বার, মা হলেন ডিম্পি, সামনে এল ভিডিয়ো

আরও পড়ুন-'এখনও ওর কাছে এলে উষ্ণতা অনুভব করি!'

ঋদ্ধিমার এই ফটোশ্যুটের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। একজন লিখেছেন, 'অনুরাগী হিসাবে আপনার প্রশংসা না করে পারলাম না, আপনি ভীষণই মিষ্টি'। কেউ লিছেন 'HOT', কেউ আবার অসংখ্য আগুনের ইমোজি দিয়েছেন। তবে কিছু সমালোচক তো ভ্রু কুঁচকেছেন। তাঁদের বিস্মিত প্রশ্ন 'এ কী সত্যবতী!' আাবার কেউ সত্যবতীকে এমন চেহারা দেখে চোখের জল ফেলেছেন। কারোর কথায়, 'তোমায় সত্যবতী হিসাবেই চিনি, তাতে আলাদা স্নিগ্ধতা আছে, এই লুক তোমার ইমেজ নষ্ট করছে'।

প্রসঙ্গত ২০০৭ সালে 'রাতপরীর রূপকথা' ছবি দিয়ে কেরিয়ার শুরু করেন ঋদ্ধিমা ঘোষ। পরে 'ল্যাপটপ', 'ক্রিসক্রস', 'রাজকাহিনি', 'দ্বিতীয় পুরুষ' ছবিতে অভিনয় করেছেন ঋদ্ধিমা। হইচই-এ অরিন্দম শীলের ব্যোমকেশ সিরিজে আবীর চট্টোপাধ্যায়ের বিপরীতে 'সত্যবতী' চরিত্রে অভিনয় করছেন ঋদ্ধিমা। সেই সিরিজের ৭টিই বেশ জনপ্রিয়। ব্যক্তিগত জীবনে ২০১৭ সালে অভিনেতা গৌরব চক্রবর্তীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ঋদ্ধিমা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.