'কৃষ্ণকলি' শ্যামার সঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে জমিয়ে নাচছেন নিখিল, ভাইরাল ভিডিয়ো

 ক্যাপশন লিখেছেন, 'বেস্ট ফিলিং পুজো আসছে'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 19, 2020, 09:21 PM IST
'কৃষ্ণকলি' শ্যামার সঙ্গে শ্যুটিংয়ের ফাঁকে জমিয়ে নাচছেন নিখিল, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন :  ব্যাকগ্রাউন্ডে বাজছে 'ঢাকের তালে কোমর দোলে' গান, তার সঙ্গেই জমিয়ে নাচছেন 'কৃষ্ণকলি'র নিখিল ও শ্যামা। ধারাবাহিকের শ্যুটিংয়ের ফাঁকে এমনই একটি ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। ক্যাপশন লিখেছেন, 'বেস্ট ফিলিং পুজো আসছে'।

নীল অবশ্য 'শ্যামা' অর্থাৎ তিয়াসা রায়ের সঙ্গে আরও একটি ছবিও পোস্ট করেছেন। যেখানে তিনি ক্যাপশন দিয়েছেন 'পুজো পুজো ভাব'। নীল ও তিয়াসা ধারাবাহিকের শ্যুটিংয়ের ফাঁকেই যে এগুলি শ্যুট করেছেন, তা বেশ বোঝা যাচ্ছে। কারণ এখানে এই দুই টিভি তারকাকে ধারাবাহিকের নিখিল ও শ্যামার বেশেই দেখা যাচ্ছে। প্রসঙ্গত প্রসঙ্গত, নিখিল-শ্যামা যে গানের সঙ্গে এই নাচের ভিডিয়োটি বানিয়েছেন, সেটি দেব-শুভশ্রী জুটির 'পরাণ যায় জ্বলিয়া রে' ছবির গান।

আরও পড়ুন-বিগ বস ১৪ : ফাঁস হয়ে গেল বাড়ির অন্দরমহলের ছবি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

আরও পড়ুন-বিয়ের পর প্রথম পুজো, মিথিলাকে কী উপহার দিলেন সৃজিত?

সম্প্রতি, 'কৃষ্ণকলি' ধারাবাহিকের চিত্রনাট্যে অনেক বদল হয়েছে। বহুদিন নিখোঁজ থাকার পর ঘরে ফিরেছেন কৃষ্ণকলি শ্যামা। তাই গোটা  ধারাবাহিক জুড়ে এখন টান টান উত্তেজনা। এটি জি বংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। তবে সেটের বাইরেও যে নিখিল ও তিয়াশার বন্ধুত্ব রয়েছে, তা বেশ বোঝা গেল।

প্রসঙ্গত, কিছুদিন আগে অভিনেতা নীল ভট্টচার্য করোনা আক্রান্ত হয়েছিলেন। যার  জন্য অভিনেতা বাড়ি থেকেই শ্যুটিং করেন বেশকিছুদিন। তবে ইতিমধ্যেই তিনি সুস্থ হয়ে সেটেও ফিরেছেন।