দেবের সভায় যেতে না দেওয়ায় আত্মঘাতী ছাত্র

দেবের সভায় যাওয়ার জন্য টাকা দেননি বাবা৷ এই ক্ষোভে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল দুলাল সরকার নামের দশম শ্রেণির এক ছাত্র৷ মঙ্গলবার মালদহে গাঁজলে ঘটল এই মর্মান্তিক ঘটনা। দুলালের প্রতিবেশীরা জানিয়েছেন, সেই সভায় যাওয়ার জন্য বাবার কাছে ৩০ টাকা চেয়েছিল ওই এলাকার বাসিন্দা দুলাল৷

Updated By: Apr 22, 2014, 08:47 PM IST

দেবের সভায় যেতে না পেরে আত্মঘাতী হল দশম শ্রেণির এক ছাত্র। নাম দুলাল সরকার। বাড়ি মালদার গাজোলের পাঁচপাড়া গ্রামে। আজ গাজোলে প্রচার সভা ছিল দেবের। পারিবারিক সূত্রে খবর, সভায় যাওয়ার জন্য বাবার কাছে থেকে তিরিশ টাকা চেয়েছিল ওই ছাত্র। কিন্তু টাকা দিতে রাজি হননি পেশায় মৃত্‍ শিল্পী বাবা। এর কিছুক্ষণ পর বাড়ির মধ্যেই ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় দুলাল সরকারের দেহ। দেবের সভায় যেতে না পেরে অভিমানে অত্মঘাতী হয়েছে ওই ছাত্র, অনুমান প্রতিবেশীদের।

এদিকে, শেষদিনের প্রচারে মালদা মাতালেন দেব। মালদা উত্তর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌমিত্র রায়ের সমর্থনে প্রচার নামেন তিনি । আজ গাজোল হাইস্কুলের মাঠে আয়োজন করা হয় এক জনসভার। দেবকে ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে। স্বপ্নের নায়ককে একঝলক দেখতে ভিড় করেন বহু মানুষ। সৌমিত্র রায়ের গান ও দেবের নাচে জনসভা কার্যত হয়ে ওঠে সাংস্কৃতিক মঞ্চ। মঞ্চে উপস্থিত ছিলেন মুকুল রায় সহ জেলার অন্য নেতারা।

গতকাল ঘাটাল কেন্দ্রে মনোনয়ন পত্র জমা দেন তৃণমূল প্রার্থী দীপক অধিকারী (দেব)।
এক নজরে দেখা নেওয়া যাক সম্পত্তি সংক্রান্ত হলফনামায় কি জানিয়েছেন দেব।

নগদ - ২০ হাজার টাকা

ব্যাঙ্কে আছে - ২কোটি ৩৮ লক্ষ
বিমা রয়েছে - ১কোটি ৩১ লক্ষ
গাড়ি রয়েছে- সেকেন্ড হ্যান্ড বিএমডাবলু, সেকেন্ড হ্যান্ড হণ্ডা সিটি এবং নতুন মার্সিডিজ বেনজ। (তিনটি গাড়ির মোট মূল্য ৯৫ লক্ষ ৩০ হাজার)
মোট সোনার পরিমাণ ১৬ লক্ষ ৮৪হাজার
বাড়ি - আনোয়ার শাহ রোডে একটি ফ্ল্যাট, আরও চারটি জায়গায় ফ্ল্যাটের জন্য বিনিয়োগ।
সব মিলিয়ে -৭কোটি ৫৮লক্ষের স্থাবর সম্পত্তি
ঋণ এবং সিনেমা জন্য অগ্রিম বাবদ- ১কোটি ৭৪ লক্ষ

.