Covid-19: কলকাতায় ১২ দিন পর ১০০-র নীচে দৈনিক সংক্রমণ, আক্রান্ত কমল রাজ্যেও

করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১০ জনের।

Updated By: Sep 14, 2021, 12:13 AM IST
Covid-19: কলকাতায় ১২ দিন পর ১০০-র নীচে দৈনিক সংক্রমণ, আক্রান্ত কমল রাজ্যেও

নিজস্ব প্রতিবেদন: টানা তিন দিন ৭৫০-র উপরে থাকার পর এক ধাক্কায় কমল দৈনিক সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা কমে হল ৫০৬। মৃত ১০। কলকাতায় টানা ১২ দিন পর একশোর নীচে নামল সংক্রমিত। 

সোমবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত ৫০৬। তবে নমুনা পরীক্ষাও কমেছে। ২৭ হাজার ৫০ পরীক্ষা। কলকাতায় টানা ১২ দিন পর ১০০-র নীচে দৈনিক সংক্রমণ। সংক্রামিত ৯৩। উত্তর ২৪ পরগনায় আক্রান্ত ১০৪। হাওড়া,হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ১৮, ২৯ ও ৩১। ৩১ জন আক্রান্ত দার্জিলিঙে। 

করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১০ জনের। কলকাতায় মৃত ৩। ২ জনের মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। ৩ জন মারা গিয়েছে নদিয়ায়। এ দিন কোভিড থেকে সুস্থ হয়েছেন ৫৮৭ জন। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৮ হাজার ৯৬। সুস্থতার হার ৯৮.২৯ শতাংশ।

রবিবার নোটিস দিয়ে কলকাতা পুরসভা জানিয়েছিল, কেন্দ্রের কাছ থেকে পর্যাপ্ত কোভ্যাক্সিন আসেনি। টিকার আকাল থাকায় কলকাতার সব কোভ্যাক্সিন কেন্দ্র বন্ধ থাকবে। এ দিন ২ লক্ষের কাছাকাছি টিকাকরণ হয়েছে রাজ্যে। ১ লক্ষ ৮৩ হাজার ৮৫৮ জনকে টিকা দেওয়া হয়েছে। 

আরও পড়ুন- Covaxin-র অভাবে সব টিকাকেন্দ্র বন্ধ করল কলকাতা পুরসভা, ২ লক্ষ ডোজ মজুত, দাবি CMS-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)