Covid-19: টানা শতাধিক আক্রান্ত কলকাতায়, তার পরই উত্তর ২৪ পরগনা

করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ৮ জনের।

Updated By: Sep 10, 2021, 12:07 AM IST
Covid-19: টানা শতাধিক আক্রান্ত কলকাতায়, তার পরই উত্তর ২৪ পরগনা

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য কমল রাজ্যের কোভিড আক্রান্ত। কলকাতায় সংক্রমিত শতাধিক। রাজ্যে মধ্যে শীর্ষেও। বৃহস্পতিবার স্বাস্থ্য সচিব রাজেশ ভূষণ সতর্কবার্তা দিয়েছেন,দেশ থেকে করোনার দ্বিতীয় ঢেউ চলে যায়নি।  তাই সাবধানতা অবলম্বন করতে হবে। 

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রাজ্যে গত ২৪ ঘণ্টায় কোভিডের নমুনা পরীক্ষা হয়েছে ৩৯ হাজার ৩৩০ জনের। সংক্রমিত ৭২৪। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় সংক্রামিত হয়েছেন যথাক্রমে ১১৮ এবং ১১১। হুগলিতে আক্রান্ত ৪৬। ৫৪ জন সংক্রামিত দক্ষিণ ২৪ পরগনায়। 

করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ৮ জনের। উত্তর ২৪ পরগনায় মৃত ৪। কলকাতায় মৃত্যু হয়েছে ২ জনের। এ দিন কোভিড থেকে সুস্থ হয়েছেন ৭৫৮ জন। সক্রিয় আক্রান্ত ৮ হাজার ২৪৬। সুস্থতার হার ৯৮.২৮ শতাংশ। 

এ দিন টিকা দেওয়া হয়েছে ৬ লক্ষ ৯৫ হাজার ৬৫০ জনকে। প্রথম ডোজ পেয়েছেন ৪ লক্ষ ৯৯ হাজার ৬৮১ জন। ১ লক্ষ ৯৫ হাজার ৯৬৯ জন পেয়েছেন টিকার দ্বিতীয় ডোজ।

আরও পড়ুন- Covid-19: ৯৬.৬% মৃত্যু ঠেকাতে সক্ষম টিকার একটা ডোজই, জানাল কেন্দ্র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.