Covid-19: রাজ্যে দৈনিক সংক্রমণে শীর্ষে কলকাতা, ১০০ ছুঁইছুঁই, ৫ লক্ষের বেশি টিকা

এ দিন রাজ্যে টিকাকরণ (Covid Vaccine) হয়েছে ৫ লক্ষের বেশি। 

Updated By: Aug 24, 2021, 11:53 PM IST
Covid-19: রাজ্যে দৈনিক সংক্রমণে শীর্ষে কলকাতা, ১০০ ছুঁইছুঁই, ৫ লক্ষের বেশি টিকা

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে বাড়ল রাজ্যের দৈনিক কোভিড সংক্রমণ। তা ফের ৬০০-র উপরে। গত ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছেন ৬১৩ জন। আক্রান্তের সংখ্যায় শীর্ষে কলকাতা। ১০০ ছুঁইছুঁই।

মঙ্গলবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রাজ্যে আক্রান্ত ৬১১। নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ হাজার ২৬২ জনের।  সংক্রমণের হার ১.৪৯ শতাংশ। কলকাতায় আক্রান্ত ৯৫। তার পর উত্তর ২৪ পরগনা। সংক্রমিত ৮৯। দার্জিলিঙে ৪০ জন আক্রান্ত সংক্রামিত হয়েছেন। ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। ৩ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়। আক্রান্ত বেশি হলেও কলকাতায় মৃত্যুহীন দিন। হুগলিতে মৃত ৩। কোভিড সেরেছে ৭২০ জনের। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৯ হাজার ২১৭ জন। সুস্থতার হার ৯৮.২১ শতাংশ।

এ দিন রাজ্যে টিকাকরণ (Covid Vaccine) হয়েছে ৫ লক্ষের বেশি। সংখ্যাটা ৫ লক্ষ ১৯ হাজার ২৫০। ৩ লক্ষ ১০ হাজার ৪৩০ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ২ লক্ষ ৮ হাজার ৮২০ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ৩ কোটি ৬৬ লক্ষ ৯৬ হাজার ৮৯৪ জনের। 

আরও পড়ুন- Covid-19: মার্চের মধ্যেই শিশুদের টিকা, অগ্রাধিকার কো-মর্বিডদের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)