বাংলায় টানা কমছে Covid আক্রান্তের সংখ্যা, মৃত্যু এখনও শতাধিক

রাজ্যে বিধিনিষেধ জারির ফল দেখা যাচ্ছে কোভিড সংক্রমণ-পরিসংখ্যানে।

Updated By: Jun 5, 2021, 11:32 PM IST
বাংলায় টানা কমছে Covid আক্রান্তের সংখ্যা, মৃত্যু এখনও শতাধিক

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে টানা কমছে কোভিড সংক্রমণ। পরপর ২ দিন ৭ হাজারে ঘরেই থাকল কোভিড আক্রান্তের সংখ্যা (West Bengal Covid Cases)। গত ২৪ ঘণ্টায় দৈনিক সংক্রমিত ৭ হাজার ৬৮২ জন। মৃতের সংখ্যা ১১৮। 

রাজ্যে বিধিনিষেধ জারির ফল দেখা যাচ্ছে কোভিড সংক্রমণ-পরিসংখ্যানে। টানা কমছে আক্রান্তের সংখ্যা। স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় সংক্রামিতের সংখ্যা ৭,৬৮২। গতকাল সংখ্যাটা ছিল ৭৯১৩। গত ২৪ ঘণ্টায় ৭২ হাজার ৬৭২ জনের নমুনা যাচাই করা হয়েছে। সংক্রমণের হার ১১.১০ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৭৯৬। ১ হাজার ৬৬৪ জন সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ৪৬৩, ৪৭৭ ও ৪৮৪।

মৃতের সংখ্যা এখনও শতাধিক। গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১১৮ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ২৩ ও ২৮। ১১ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ৬ এবং ৫। 

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ১৬ হাজার ১৪৬ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৫.৭৩%। বর্তমানে সক্রিয় করোনা আক্রান্ত ৪৪ হাজার ৪৪১ জন।

আরও পড়ুন- টাকার বিনিময়ে সেচ দফতরে চাকরি! কলকাতা পুলিসের হাতে পাকড়াও Suvendu ঘনিষ্ঠ

.