রাজ্যে দৈনিক কোভিড সংক্রমণ সাড়ে ৩ হাজারের নীচে, কমল মৃত্যুও

কোভিডে (COVID-19) গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৭৫ জনের।

Updated By: Jun 15, 2021, 11:23 PM IST
রাজ্যে দৈনিক কোভিড সংক্রমণ সাড়ে ৩ হাজারের নীচে, কমল মৃত্যুও

নিজস্ব প্রতিবেদন: রাজ্যের দৈনিক করোনা (COVID-19) সংক্রমণ ক্রমেই কমছে। সাড়ে ৩ হাজারের নীচে নামল দৈনিক সংক্রমণ। মৃতের সংখ্যাও নিম্নমুখী। মঙ্গলবারের পরিসংখ্যান অনুযায়ী,গত ২৪ ঘণ্টা নতুন করে কোভিড সংক্রামিত (West Bengal Covid Cases) হয়েছেন ৩ হাজার ২৬৮ জন। মৃত্যু হয়েছে ৭৫ জনের। ২ হাজার ৬৮ জন সুস্থ হয়েছেন।  

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, সংক্রমিতের সংখ্যা ৩,২৬৮। ৫৫ হাজার ৬৪৫ জনের নমুনা যাচাই করা হয়েছে। সংক্রমণের হার ৫.৮৭ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৩৭০। ৪৬৫ জন আক্রান্ত উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্য যথাক্রমে ২১৭, ১৭৩ ও ২৬৫। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ২০ হাজার ৪৬ জন। 

গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ৭৫ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃতের সংখ্যা যথাক্রমে ২১ ও ২৩। ২ জনের মৃত্যু হয়েছে দক্ষিণ ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ৯ এবং ২। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ২ হাজার ৬৮ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৭.৪৭%।  

আরও পড়ুন- ফের রাজ্যে ফিরতে চলেছে কনটেনমেন্ট জোন! নয়া বিজ্ঞপ্তি নবান্নের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)