Covid Update: স্বস্তি দিয়ে কমল দৈনিক সংক্রমণ ও সক্রিয় রোগীর সংখ্যা, চিন্তা বাড়াচ্ছে কেরল

কমল দৈনিক মৃতের সংখ্যাও। 

Updated By: Sep 20, 2021, 10:23 AM IST
Covid Update: স্বস্তি দিয়ে কমল দৈনিক সংক্রমণ ও সক্রিয় রোগীর সংখ্যা, চিন্তা বাড়াচ্ছে কেরল

নিজস্ব প্রতিবেদন: স্বস্তি দিয়ে দেশে কিছুটা কমল দৈনিক করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সোমবার প্রকাশিত স্বাস্থ্যমন্ত্রকের (Ministry of Health and Family Welfare, Government of India) বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে করোনা (Corona) আক্রান্ত হয়েছেন ৩০ হাজার ২৫৬ জন। গতকাল যে সংখ্যাটা ছিল ৩০ হাজার ৭৭৩। গত ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ২৯৫ জনের। গতকাল সেই সংখ্যাটা ছিল ৩০৯ জন।

স্বাস্থ্য মন্ত্রকের (Ministry of Health and Family Welfare, Government of India) তথ্য অনুয়ায়ী, কমেছে সক্রিয় রোগীর সংখ্যাও। বর্তমানে সক্রিয় রোগী ৩ লক্ষ ১৮ হাজার ১৮১ জন। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা (Corona) মুক্ত হয়েছেন ৪৩ হাজার ৯৩৮ জন। এখন পর্যন্ত দেশে মোট আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৩৪ লক্ষ ৭৮ হাজার ৪১৯। এখন পর্যন্ত করোনা (Corona) মুক্ত হয়েছেন ৩ কোটি ২৭ লক্ষ ১৫ হাজার ১০৫ জন। মৃত্যু হয়েছে ৪ লক্ষ ৪৫ হাজার ১৩৩ জনের।

আরও পড়ুন: Covid-19: রাজ্যে রেকর্ড ১৩ লক্ষের কাছাকাছি টিকাকারণ, কমল দৈনিক সংক্রমণও

আরও পড়ুন: বিশ্বসেরার তালিকায় আরজিকর, কলকাতার পয়জন ইনফরমেশন সেন্টারকে স্বীকৃতি দিল WHO

গোটা দেশে করোনা গ্রাফ নিম্নমুখী হলেও চিন্তা বাড়াচ্ছে কেরল। সেখানে বেড়েছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। কেরল করোনা আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৬৫৩ জন এবং মৃত্যু হয়েছে ১৫২ জনের। গত ২৪ ঘণ্টায় দেশে টিকাকরণের পরিমান ৩৭ লক্ষ ৭৮ হাজার ২৯৬। এখনও পর্যন্ত দেশে টিকাকরণ হয়েছে ৮০ কোটি ৮৫ লক্ষ ৬৮ হাজার ১৪৪ জনের।