WB assembly election 2021: ভোট-দুপুরে ঘোর অশান্তি সল্টলেকের শান্তিনগরে

সব্যসাচী দত্ত ও সুজিত বসুর পারস্পরিক দোষারোপে সরগরম সল্টলেকের ভোটগ্রহণ।

Updated By: Apr 17, 2021, 02:09 PM IST
 WB assembly election 2021: ভোট-দুপুরে ঘোর অশান্তি সল্টলেকের শান্তিনগরে

নিজস্ব প্রতিবেদন: একপক্ষ বলছে, তাদের ভোট দিতে দেওয়া হচ্ছে না; অন্য পক্ষ বলছে, এখানে কোনও ঝামেলাই নেই। কিন্তু এরই জেরে দু'পক্ষের মধ্যে ঘোরতর সংঘর্ষ, ইটবৃষ্টি সল্টলেকের শান্তিনগরে।

ভোটগ্রহণকে কেন্দ্র করে সল্টলেকের (saltlake) শান্তিনগরে ঘোর অশান্তি। স্থানীয় সূত্রে জানা গেল, বিজেপি'র (bjp) অভিযোগ, তাদের ভোট দিতে দেওয়া হচ্ছে না, ভয় দেখানো হচ্ছে ভোটারদের। অন্যদিকে, তৃণমূলের (tmc) দাবি, এখানে কোনও অশান্তিই ছিল না। ভোটগ্রহণ শান্তিপূর্ণই ছিল কিন্তু বিজেপির তরফেই প্ররোচনা দেওয়া হয়েছে। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: বাংলায় আরও একবার ভোটের দিন জোড়া সভায় আসছেন PM Modi

শনিবার পঞ্চম দফার ভোটগ্রহণের দিনে দুপুর বারোটা নাগাদ হঠাৎই তেতে ওঠে শান্তিনগর। তৃণমূল বিজেপি দু'ক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। হয় ইটবৃষ্টি। অভিযোগ, মহিলাদেরও রাস্তায় ফেলে মারধর করা হয়। আরও অভিযোগ, ঘটনাস্থলে তখন পুলিস বা বাহিনী কোনও পক্ষই ছিল না। বাহিনী আসে পরে। তখন ঝামেলা তুঙ্গে। এদিকে, সংঘর্ষ বড় আকার নিচ্ছে শুনতে পেয়ে দু'ক্ষের নেতাব্যক্তিরাই ঘটনাস্থলে আসেন। তৃণমূলের সুজিত বসু জানান, এখানে কোনও গন্ডগোল ছিল না। সব্যসাচী দত্ত ও তাঁর লোকজন এসে গোলমাল পাকিয়ে গিয়েছেন বলে দাবি তাঁর। সাধারণ ভোটারদের ভোট দিতে দেওয়া হচ্ছে না এই অভিযোগও তিনি করেন। উল্টে সব্যসাচীর দাবি, এখানে ভোটারদের ভোট দিতে দেওয়া হচ্ছে না, ভয় দেখানো হচ্ছে, কিন্তু ভয় দেখিয়ে কিছু হবে না।

ঘটনাস্থলে বাহিনী ও পুলিস এসে পৌঁছনোর পরে অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে বলে খবর। 

আরও পড়ুন: West Bengal Election 2021:'যিনি ফোন করেছেন অথবা ধরেছেন, তাঁদের হাতেই অডিয়ো ফাঁস,' কমিশনে BJP

.